দীর্ঘদিন পর ক্রিকে'টে সাকিব, ম্যাচ শেষে যা বললেন

দীর্ঘ এক বছর পর গত নভেম্বর-ডিসেম্বরে অনুষ্ঠিত বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের মাধ্যমে আন্তর্জাতিক ক্রিকে'টে ফেরেন সাকিব আল হাসান। ওই টুর্নামেন্টে বোলিং ভালো করলেও ব্যাটিং ভালো হয়নি সাকিবের। জেমকন খুলনার হয়ে ৯ ম্যাচে ১১০ রান করেছিলেন সাকিব।

বুধবার (২০ জানুয়ারি) দীর্ঘদিন পর প্রথমবার আন্তর্জাতিক ক্রিকেট খেলেছে বাংলাদেশ। সফরকারী ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে ৬ উইকে'টে জিতেছে টাইগাররা। এই ম্যাচে সাকিব বল হাতে ৮ রান দিয়ে ৪ উইকেট নিয়ে ও ব্যাট হাতে ৪৩ বলে ১৯ রান করে ম্যাচ সেরা খেলোয়াড়ের পুরস্কার পেয়েছেন সাকিব।

এদিন ম্যাচের পর সাকিব বলেন, তিনি ব্যাটিং নিয়ে চিন্তিত নন। ঘরোয়া ক্রিকে'টের ব্যাটিং তিনি হিসাবে আনেন না। ‘সঠিক জায়গায় বল করার প্রতি মনোযোগ দিয়েছি। বাকিটুকু পিচ সহায়তা করেছে। সত্য কথা বলতে আমি ঘরোয়া ক্রিকে'টের ব্যাটিং কাউন্ট করি না।

ড্রেসিংরুমের বাইরের লোকজন ওসব বিষয় নিয়ে সমালোচনা করতে পারে। আমি মনে করি, আমি ভালো ব্যাট করছিলাম। সামনের ম্যাচে আরো ভালো করতে হবে। দীর্ঘ সময় পর খেলতে নেমে আম'রা একটু নার্ভাস ছিলাম। আশা করি, সামনের ম্যাচেও ভালো কিছু হবে।’

Back to top button