কন্যা সন্তানের জন্ম হতেই যা করলেন বিরাট কোহলি, পাল্টে গেল ক্রিকেট তারকার পরিচয়

সবে মাত্র দুই থেকে তিন হয়েছেন বিরুষ্কা। কয়েকদিন আগেই অনুষ্কার কোল আলো করে এসেছে তাদের কন্যা সন্তান। ইতিমধ্যেই বিরুষ্কার মেয়েকে নিয়ে উৎসাহের অন্ত নেই অনুরাগীদের।

কেমন দেখতে হয়েছে বিরুষ্কার মেয়ে, কি নাম রাখা হয়েছে তার তাও জানতে ভা'রী আগ্রহী সকলে। তবে, বর্তমানে লাইট-ক্যামেরা অ্যাকশন থেকে দূরেই রয়েছে বিরুষ্কা কন্যা। কিন্তু মেয়ে হওয়ার পরেই নিজের পরিচয় বদলে ফেললেন বিরাট কোহলি। হঠাৎ এরকম সিদ্ধান্ত কেনও নিলেন বিরাট?

২০১৭ সালের ১১ ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন বিরাট- অনুষ্কা। গত বছর অগাস্ট মাসে অনুষ্কার গর্ভবতী হওয়ার কথা জানা যায়। জীবনের এই নতুন সফর নিয়ে তাঁর অনেক অনুভূতিই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরতেন অনুষ্কা।

মাতৃত্বের অনুভূতিও প্রতি মুহূর্তে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অনুষ্কা। অন্তঃসত্ত্বা কালীন অবস্থায় নায়িকার বেবি বাম্পের একের পর এক ছবি ভাই'রাল হয়েছে। তাঁর প্রেগন্যান্সি ক্রেভিংয়ের চর্চা সর্বদাই থাকতো সংবাদের শিরোনামে। তবে, এরই মাঝে কিছুদিন আগেই মা হন অনুষ্কা।

তবে বিরাট তার মেয়ে হওয়ার পর থেকেই অ'ত্যন্ত কেয়ারিং হয়ে গিয়েছে। নতুন অ'তিথিকে দেখার জন্য বন্ধুবান্ধব, আত্মীয়-স্বজনদেরও অনুমতি দিচ্ছেন না বিরাট। এমনকি উপহার স্বরূপ ফুলও নিচ্ছেন না বিরাট। নিজের সদ্যোজাত মেয়ের কেয়ারে কোনও রকম ফাঁক রাখতে চাইছে না অনুষ্কা পতি।

আর তাই এবার পাপারাৎজি যাতে কোওভাবেই বিরুষ্কার একরত্তি সন্তানের উপর ক্যামেরা তাক করে না তাই এবার নিজের পরিচয় পাল্টে ফেললেন বিরাট। সম্প্রতি একটি টুইট করে ক্রিকেটারের বদলে বিরাট লেখেন, ‘আ প্রাউড হাজব্যান্ড অ্যান্ড ফাদার’। বিরাটের এই নতুন পরিচয় দেখে প্রশংসায় পঞ্চ'মুখ অনুরাগীরা।

Back to top button