১৩ দিন পর সুখবর পেলেন মঈন আলি

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১৩ দিন আইসোলেশনে থেকে সুস্থ হয়েছেন পাকিস্তান বংশোদ্ভূত ইংল্যান্ড দলের অলরাউন্ডার মঈন আলি। করোনা আক্রান্ত হওয়ায় শ্রীলংকার বিপক্ষে হয়ে যাওয়া প্রথম টেস্ট ম্যাচে মাঠে নামতে পারেননি তিনি।

সতীর্থরা যখন লংকান বোলারদের তুলোধোনা করছিলেন, তখন হোটেলে একা একা আইসোলেশনে বন্দিজীবন কাটিয়েছেন মঈন। অবশেষে বন্দিজীবন থেকে মুক্তি মিলল এই অফস্পিনিং অলরাউন্ডারের। ক্রিকবাজ জানিয়েছে, দুবারের করোনা পরীক্ষায় নেগেটিভ ফল এসেছে মঈন আলির।

ইতিমধ্যে যোগ দিয়েছেন ইংল্যান্ড দলের সঙ্গে। গল টেস্টের তৃতীয় দিনের (শনিবার) খেলা চলাকালীন বিকালের সেশনে সোজা ড্রেসিংরুমে চলে যান মঈন।

দলে ফিরলেও দ্বিতীয় টেস্টেও তার খেলার সম্ভাবনা নেই বললেই চলে। যথাযথ ম্যাচ প্র্যাকটিসের অভাব রয়েছে তার। করোনা মুক্তির পর ৩৩ বছর বয়সী এই ক্রিকেটার কতটুকু ফিট রয়েছেন সে বিষয়টি ভাবনায় রয়েছে টিম ম্যানেজমেন্টের।

সফরে দলের সঙ্গে একই বিমানে উড়ে শ্রীলংকায় পৌঁছেছিলেন মঈন। সেখানে করা প্রথম দফার করোনা পরীক্ষায় পজিটিভ হন। প্রাথমিকভাবে তাকে ১০ দিনের কোয়ারেন্টিনে পাঠানো হয়। কিন্তু করোনার বিষয়ে শ্রীলংকা সরকারের কড়াকড়ি নিয়মের কারণে ১৩ দিন হোটেলবন্দি থাকতে হয়েছে তাকে।

Related Articles

Back to top button