দুঃসংবাদ! নিজের সবচেয়ে প্রিয়জনকে হারালেন পান্ডিয়ারা

বর্তমান সময়ে ভা'রতের জনপ্রিয় ক্রিকেটারদের মধ্যে অন্যতম পান্ডিয়া ভাতৃদ্বয়। পিতৃহারা হলেন ভা'রতীয় ক্রিকেট দলের দুই ভাই হার্দিক পান্ডিয়া ও ক্রুনাল পান্ডিয়া। শনিবার সকালে হার্ট অ্যাটাক করেন পান্ডিয়া ভাতৃদ্বয়ের বাবা হিমাংশু পান্ডিয়া। তখনই শেষ নিঃশ্বা'স ত্যাগ করেন তিনি।

অনেক সাক্ষাৎকারেই ক্রিকেটার হওয়ার পেছনে মা-বাবার অবদানের কথা জানিয়েছেন হার্দিক ও ক্রুনাল। সুরাতে গাড়ির ব্যবসা করতেন হিমাংশু। কিন্তু দুই ছে'লেকে ভালো ক্রিকেট অনুশীলন সুবিধা দেয়ার জন্য ব্যবসা বন্ধ করে তিনি পাড়ি জমান ভা'রোদারা। সেখানে ভা'রতের সাবেক উইকেটরক্ষক কিরন মোরের ক্রিকেট একাডেমিতে ভর্তি করিয়ে দেন।

ভা'রতের সাবেক ক্রিকেটার ইরফান পাঠান ও ইউসুফ পাঠানদের সঙ্গেও পরিচয় ছিল হিমাংশু পান্ডিয়ার। তার বিদায়ে শোকপ্রকাশ করেছেন পাঠান ভাতৃদ্বয়। এছাড়া ভা'রতের বর্তমান অধিনায়ক বিরাট কোহলিও সহম'র্মিতা প্রকাশ করেছেন পান্ডিয়া ভাইদের প্রতি।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে কোহলি লিখেছেন, ‘হার্দিক ও ক্রুনালের বাবার মৃ'ত্যুর খবরে আমি শোকাহত। তার সঙ্গে অনেকবার কথা হয়েছে আমা'র। তিনি সবসময় হাসিখুশি ও প্রা'ণবন্ত একজন মানুষ। তার আত্মা শান্তি পাক। তোম'রা দুজন (হার্দিক, ক্রুনাল) শক্ত থাকো।’

ইরফান লিখেছেন, ‘মতিবাগে প্রথমবারের মতো আংকেলের সঙ্গে দেখা করার কথা মনে পড়ছে। তিনি নিজের ছে'লেদের ভালো ক্রিকেট খেলার জন্য খুব তৎপর থাকতেন। হার্দিক-ক্রুনাল ও তার পরিবারের সবার প্রতি আমা'র সহম'র্মিতা। সৃষ্টিক'র্তা তোমাদের এই কঠিন সময় পার করার শক্তি দিক।’

Back to top button