রোহিত শর্মাকে নিয়ে বা’জি ধ’রে কা’ট’তে হ’লো অ’র্ধেক গোঁ’ফ!

সিডনিতে ভা'রত-অস্ট্রেলিয়া টেস্ট ক্রিকেট খেলার সময় ভা'রতীয় ওপেনার রোহিত শর্মাকে নিয়ে বা;জি ধ;রে এ;ক ব্যক্তি। কিন্তু সেই বা;জিতে তাকে হা;রতে হয়, আর তা;রপর ঘটে অবা;ক করা কা;ণ্ড। বাজিতে হেরে অ;র্ধেক গোঁ;ফ কে;টে; ফেল;তে হয় ওই ব্যক্তিকে।

ভা'রতের বেঙ্গালুরুর বাসিন্দা অজয় বা;জি ধরেন ভা'রতীয় ওপেনার রোহিত শর্মাকে নিয়ে। সে বাজি হিসেবে ধরে যে রোহিত শর্মা অস্ট্রেলিয়ান পেসার মিচেল স্টার্কদের সামনে ৩০ বলের বেশি টিকতে পারবেন না।

এরপর অজয় বলেন, যদি রোহিত স্টার্কদের সামনে ৩০ বলের বেশি টিকে থাকতে পারে তাহলে সে তার নিজের অর্ধেক গোঁ;ফ কে;টে ফেলবেন। এমনই একটা বাজি ধরে টুইটারে টুইট করে অজয়।

এরপর সেই টেস্টে রোহিত ৭৭ বল খেলে ২৬ রান করে, এতে অজয় তার দেওয়া প্রতিশ্রুতি পালন করে তার অর্ধেক গোঁফ কে'টে ফেলেন। আর সেই অর্ধেক গোঁফওয়ালা ছবি অজয় টুইটারে পোস্ট করে। তার এই পাগলামি দেখে অনেকে ব্যাপক হাসিঠাট্টা করেন।

ক্রিকেট নিয়ে বাজি ধ'রা নতুন কিছু নয়, এটি সবসময় হয়ে থাকে। তবে এই বাজিতে টাকাকেই বেশি প্রাধান্য দেওয়া হয়। কিন্তু বাজিতে হেরে অজয়ের গোঁ;ফ কে;টে ফে;লার ঘটনা হয়তো এটাই বিরল।

টেস্ট ক্রিকে'টের আদি ফরম্যাটে বিদেশের মাটিতে প্রথমবার ভা'রতের হয়ে ওপেন করলেন রোহিত শর্মা। ওপেনিংয়ে নেমে ৭৭ বল খেলে করেছেন ২৬ রান।

Back to top button