আবারও বাবা হওয়ার খবরে আসল তথ্যঁ ফাঁ'স করলেন সাকিব নিজেই

টাইগার ক্রিকেটার সাকিব আল হাসান। আজ সকালেই দেশে ফিরেছেন তিনি। তবে দেশে ফিরেই নতুন প্রশ্নের সামনে বিশ্বসেরা এই অল রাউন্ডার। তিনি না কি তৃতীয়বারের মত বাবা হচ্ছেন। এবার সাকিব সরাসরি কথা বললেন নিজের অনাগত সন্তান নিয়ে।

সাকিব মানেই যেন চ'মক। তৃতীয় সন্তান আগমনের ঘোষণাটি সাকিব ও তার স্ত্রী' এমনভাবে দিয়েছিলেন, র'হস্যের সাগরে পড়ে গিয়েছিলেন সবাই। গত এপ্রিলে দ্বিতীয়বারের মত বাবা হন সাকিব। সাকিব-শিশিরের ঘর আলো করে আসে দ্বিতীয় কন্যাসন্তান ই'রাম হাসান। এর আগে ২০১৫ সালে সাকিব-শিশিরের প্রথম সন্তান আলায়না হাসানের জন্ম হয়।

গত ১ জানুয়ারি সাকিব-শিশির দুজনই সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের তৃতীয় সন্তান আগমনের কথা জানান। শিশিরের বেবি বাম্পের ছবি মুহূর্তেই ছড়িয়ে পড়ে ভক্ত-সম'র্থকদের কাছে। এরপর থেকেই সাকিব-শিশির দম্পতির তৃতীয় সন্তান নিয়ে জল্পনা-কল্পনা ভক্তদের মাঝে।

রবিবার (৩ জানুয়ারি) যু'ক্তরাষ্ট্র থেকে বাংলাদেশে ফেরেন সাকিব। বাংলাদেশে পা রেখে গণমাধ্যমের সাথে অনাগত অ'তিথির বিষয়ে আলাপকালে সাকিব বলেন-‘দুইবার এই অ'ভিজ্ঞতা হয়েছে (হাসি)। নতুন কিছু না। তৃতীয়বার বাবা হচ্ছি এ নিয়ে অবশ্যই রোমাঞ্চিত। আমি সবার দোয়া চাই, সুস্থ-স্বাভাবিকভাবে যেন নতুন বাচ্চা পৃথিবীতে আসতে পারে, মা-বাচ্চা দুইজনই সুস্থ থাকতে পারে।’

প্রসঙ্গত, ২০১২ সালের বিয়ের বন্ধনে আবদ্ধ হন সাকিব ও তার স্ত্রী' উম্মে আহমেদ শিশির। নিষেধাজ্ঞা ও করো'নার কারণে সাকিবের গত বছরের বেশিরভাগ সময় কে'টেছে যু'ক্তরাষ্ট্রে। ক্যারিয়ারের এই অ'প্রত্যাশিত বিরতিতে পরিবারের সাথেই প্রায় সবটুকু সময় কাটিয়েছেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার।

Back to top button