দারুণ সুখবর পেল মিনিস্টার গ্রুপ রাজশাহী

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের দলগঠনের সময় ড্রাফটে নিজেদের প্রথম ডাকেই মোহাম্ম'দ সাইফউদ্দিনকে দলে টানে রাজশাহী। কিন্তু টুর্নামেন্ট শুরুর আগেই দলীয় অনুশীলনের সময় ইঞ্জুরিতে পড়েন এই অলরাউন্ডার। তবে এখন স্বস্তির খবর হচ্ছে মাঠে ফিরেছেন সাইফউদ্দিন।

গোড়ালিতে পাওয়া সেই চোটের জায়গায় উন্নতি হয়েছে। রিহ্যাব প্রক্রিয়ায় আছেন সাইফউদ্দিন। লম্বা সময় ধরে ব্যাটিং ও বোলিং অনুশীলন করেছেন। যদিও বোলিং করার সময় কোনরকম ঝুঁ'কি নেননি সাইফউদ্দিন, ছোট রানআপে হাত ঘুরাতে দেখা গেছে তাকে। সাইফউদ্দিনের ফেসবুকে দুটো ছবি পোস্ট করেও ভক্তদের স্বস্তির খবর দিয়েছেন।

এছাড়া এই ব্যাপারে রাজশাহী দলের ফিজিও খাদেমুল ইস'লাম শাওন বলেন, “সাইফউদ্দিনের চোটের অগ্রগতি লক্ষণীয়। স্ক্যান না করলেও আমাদের প্রত্যাশা অনুযায়ী সে সেরে উঠছে। ইঞ্জুরির জায়গায় আর কোনো পরীক্ষা করানোর প্রয়োজন আছে বলে মনে করছি না।”

“আজ তো টুকটাক অনুশীলন করেছে। তবে এখনই আম'রা রানিং করতে দিচ্ছি না। আরেকটু দেখতে চাই। এখন সে বিসিবির নিয়ম অনুযায়ী মাঠে ফেরার পরীক্ষা দেওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছে। রিটার্ন টু প্লে তে পাশ করলে তার আর খেলতে অ'সুবিধা নাই।”– যোগ করেন তিনি।

Back to top button