ম্যারাডোনাকে জয় উৎসর্গ করলেন নাজমুল হোসেন শান্ত

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে বাজিমাত দেখিয়েছে তারুণ্য নির্ভর মিনিস্টার গ্রুপ রাজশাহী। দুই ম্যাচের দুটোতে জয় তুলে বর্তমানে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে নাজমুল হোসেন শান্তের নেতৃত্বাধীন দলটি।

গতকাল (২৬ নভেম্বর) জেমকন খুলনাকে ৬ উইকে'টে হারিয়েছে রাজশাহী। আর সেই ম্যাচে দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন শান্ত। দুর্দান্ত অর্ধশতক হাঁকিয়ে ম্যাচ সেরার পুরষ্কার জেতা অধিনায়ক নাজমুল হোসেন। আর সেই ম্যাচটি উৎসর্গ করেছেন সদ্য প্রয়াত ফুটবল কিংবদন্তী ডিয়াগো ম্যারাডোনাকে।

গতকাল ম্যাচ শেষে গণমাধ্যমকে শান্ত বলেন, প্রসঙ্গত যে, ডিয়েগো ম্যারাডোনা ছিলেন ফুটবলের কিংবদন্তি। দলকে জিতিয়েছিলেন বিশ্বকাপ। কিন্তু ৬০ বছর বয়সেই মা'রা গেলেন তিনি। গত বুধবার স্থানীয় সময় বিকেলে হার্ট অ্যাটাকের শিকার হন তিনি। এই অ'সুস্থতা থেকে আর বেঁচে ফিরতে পারেননি কিংবদন্তি।

“ভালো লাগছে টানা দুই ম্যাচে জিতে আমাদের দল শীর্ষে। তবে এমন নয় যে পরের ম্যাচে আম'রা হালকা হয়ে মাঠে নামবো। অবশ্য জয়ই একমাত্র লক্ষ্য থাকবে। তবে এমন জয়ের দিনে ম্যারাডোনার জন্য ভীষণ খা'রাপ লাগছে। তার অভাব কোন দিনও কেউ পূরণ করতে পারবে না। আমি জয়টি ব্যক্তিগতভাবে সুপার লিজেন্ডকে উৎসর্গ করতে চাই।”

Back to top button