সাকিবকে হ'ত্যার হু'মকিদাতা মহসিন গ্রে'ফতার

বাংলাদেশ ক্রিকেট দলের তারকা ক্রিকেটার বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে হ'ত্যার হু'মকিদাতার মহসীন তালুকদারকে গ্রে'ফতার করেছেন র‌্যা'­ব। মঙ্গলবার (১৭ নভেম্বর) সকালে সুনামগঞ্জ তাকে গ্রে'ফতার করা হয়।

এর আগে সোমবার (১৬ নভেম্বর) রাত ১২টার দিকে সিলেট সদর উপজে'লার টুকেরবাজার শাহপুর তালুকদারপাড়ায় অ'ভিযু'ক্ত মহসীন তালুকদারের বাড়িতে যান র‌্যা'­ব-৯ ও পু'লিশের ঊর্ধ্বতন কর্মক'র্তারা। তারা অ'ভিযু'ক্ত মহসীন তালুকদারের স্ত্রী'-সন্তানদের জিজ্ঞাসাবাদ করেন।

এ বিষয়টি নিশ্চিত করে সিলেট মেট্রোপলিটন পু'লিশের জালালাবাদ থা'নার ভা'রপ্রাপ্ত কর্মক'র্তা (ওসি) অকিল উদ্দিন আহম'দ বলেন, ঘটনার পর থেকে মহসীন তালুকদার পলাতক। তাকে আ'ট'ক করার জন্য এলাকার লোকজনের সহায়তা চাওয়া হয়েছে। তার প্রদর্শিত দেশিয় অ'স্ত্র উ'দ্ধারের চেষ্টা চলছে।

মহসীন তালুকদারের বি'রুদ্ধে জালালাবাদ থা'নায় ডিজিটাল নিরাপত্তা আইনে মা'মলা করা হয়েছে। স্থানীয় সূত্র জানায়, মধ্যরাতে অ'ভিযানকালে টুকেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদ আহম'দসহ এলাকার লোকজন উপস্থিত ছিলেন।

সোমবার (১৫ অক্টোবর) রাত ১২টা ৬ মিনিটে সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে এসে চাপাতি প্রদর্শন করে সাকিব আল হাসানকে গলা কে'টে হ'ত্যার হু'মকি দেন মহসীন তালুকদার নামের ওই যুবক। ভা'রতের কলকাতায় গিয়ে কালীপূজার অনুষ্ঠান উদ্বোধন করায় তাকে এ হু'মকি দেওয়া হয়।

Back to top button