সমস্ত খা'রাপ নজর থেকে রক্ষা করবে প্রার্থনা, ফের ভাই'রাল সানা খানের ভিডিও

ধ'র্মের পথে চলবেন। ধ'র্মের টানে বিনোদন জগৎ ছেড়েছিলেন। বেছে নিয়েছিলেন সাদামাটা জীবন। সম্প্রতি এমন জানিয়ে বলিউড থেকে সরে দাঁড়ান সানা খান। বলিউড থেকে সরে যাওয়ার পরপরই গুজরাটের এক মা'ওলানাকে বিয়ে করেন সানা। যে খবর প্রকাশ্যে আসতেই জো'র শোরগোল শুরু হয়ে যায়।

সানা খান এবং মা'ওলানা অনস সাঈদের বিয়ের খবর এবং ছবি প্রাকশ্যে আসতেই শুরু হয়ে যায় জো'র জল্পনা। মা'ওলানার সঙ্গে সাতপাকে বাঁ'ধা পড়ার পর থেকে একের পর এক ছবি শেয়ার করছেন সানা। কখনও অনস সাঈদের সঙ্গে কফি ডেটে যেতে দেখা যাচ্ছে সানাকে, আবার কখনও শাশুড়ি মা কী'ভাবে যত্ন করে তাঁর জন্য বিরিয়ানি তৈরি করছেন, শেয়ার করছেন সেই ভিডিও।

এবার অনসের সঙ্গে সানা ফের নতুন ভিডিও শেয়ার করেন। যেখানে সানাদা’বি করেন, বাড়ি থেকে বের হওয়ার আগে প্রার্থনা করলে, সমস্ত বাজে নজর থেকে রক্ষা পাওয়া যায়। বিগ বসের প্রাক্তন প্রতিযোগীর সেই ছবি এবং ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাই'রাল হতে শুরু করে।

প্রসঙ্গত, সাদা রঙের ক্যাথোলিক গাউন পরে মৌলানা অনস সাঈদের সঙ্গে গাঁটছড়া বাঁধেন সানা খান। এরপর ওয়ালিমা লুকেও ভাই'রাল হয় সানার ছবি। এসবের পাশাপাশি সানা আরওদা’বি করেন, বিয়ের সময় তাঁর মেহন্দির রং এত গাঢ় হয়েছে যে তার থেকে প্রমাণিত হয়,

অনসের প্রতি ভালবাসা কতটা গভীর। অনস সাঈদের প্রতি ভালবাসা অ'ত্যন্ত গাঢ় হওয়ার জন্যই তাঁর মেহন্দির রং এত গাঢ় হয়েছে বলেদা’বি করেন এক সময়ের অ'ভিনেত্রী।

Back to top button