হার্ট অ্যাটাকের খবর শুনে চুপ থাকতে পারলেন না সৌরভের সাবেক ‘প্রে'মিকা’

ভা'রতের সাবেক অধিনায়ক ও ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) বর্তমান সভাপতি সৌরভ গাঙ্গুলী অ'সুস্থ। বুকে ব্যথা অনুভব করার পর তাকে ভর্তি করা হয়েছে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতা'লে।

এরপর সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হয় তার দ্রুত আরোগ্যের পোস্ট। হার্ট অ্যাটাকের খবর শুনে চুপ করে থাকতে পারেননি সৌরভের সাবেক ‘প্রে'মিকা’ দক্ষিণী অ'ভিনেত্রী নাগমা।

শনিবার (০২ ডিসেম্বর) হঠাৎ অ'সুস্থ হয়ে হাসপাতা'লে ভর্তি হওয়ার পরই নাগমা টুইট করেন। তিনি লেখেন, ”দ্রুত আরোগ্য কামনা করছি। তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠো। অনেক প্রার্থনা রইল।

২০০০ সালে দক্ষিণী অ'ভিনেত্রী নাগমা আর ক্রিকেটার সৌরভ গঙ্গোপাধ্যায়ের স'ম্পর্কের কথা প্রকাশ্যে আসে। সেই সময় ক্যারিয়ারের তুঙ্গে থাকা সৌরভ বা নাগমা কেউ অবশ্য স'ম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোথাও কিছু বলেননি।ফলে র'হস্য দানা বাধে আরও বেশি। সাধারণ ক্রিকেটপ্রে'মীদের কৌতুহলের শেষ নেই। নীরবতা ভেঙে নাগমা বলেছিলেন, সব কিছুর ঊর্ধ্বে কেরিয়ারের ক্ষতি হওয়ার সম্ভাবনা ছিল।

তাই কিছু ব্যাপার থেকে সরে আসার প্রয়োজন হয়ে দাঁড়িয়েছিল। একসঙ্গে থাকার চেয়ে এবং একটা আবেগের সফরে নামা'র আগে অনেক কিছুর তুল্যমূল্য বিচার করার প্রয়োজন ছিল।” কিন্তু এবার কোনও রাখঢাক না করে সৌরভের আরোগ্য কামনায় টুইট করলেন নাগমা।

Back to top button