যে পাঁচটি কথায় নারীদের উ’ত্তে’জনা বে’ড়ে যায় বহু’গুন, কাজ হয় দ্রুত

আমাদের সমাজে নারী-পুরুষের সমান অধিকার থাকলেও কোথাও যেন এখনও পর্যন্ত এই সমাজের শক্তিশালী হিসেবে পুরুষদেরকে ধ'রা হয় । অর্থাৎ পুরুষের কাছে নারী শক্তি তুচ্ছ এমনটা মনে করে অনেকে । কিন্তু বাস্তবে নারী শক্তির কাছে কখনো কখনো হার মেনে যায় পুরুষেরাও ।

পাশাপাশি আম'রা প্রতিনিয়ত চেষ্টা করে চলি যে আমাদের মনের মানুষটিকে মনের ভাষা বোঝাতে। কিন্তু কখনো কখনো আম'রা ব্যর্থ হয় । আপনি কি জানেন এমন বিশেষ কিছু ধরনের কথা আছে কোন মেয়েকে বললে আপনার ভাবতে বাধ্য হবে।

আপনি সে এতক্ষণে জানতে উদগ্রীব হয়ে পড়েছেন যে কি সেই কথা বলি তাহলে চলুন দেখে নেয়া যাক তোমাকে খুব সুন্দর লাগছে:- যখন আপনি কোন নারীর প্রশংসা করবেন তখন সেই নারী আপনার কে নিয়ে ভাবতে শুরু করবে। অর্থাৎ আপনার মনে প্রথম পা দেবে সে নারী

শুধুমাত্র এই কথার মাধ্যম এ । কারণ প্রতিটি নারীর মনের সুপ্ত একটি বাসনা হলো তাদের প্রশংসা শোনা ছে'লেদের কাছ থেকে ।তোমাকে ছাড়া থাকতে পারিনা :- স’ঙ্গীকে যদি এই কথাটা বলেন, তাহলে সে বুঝবে আপনি তাঁকে সারাদিন কাজের ফাঁকে কতটা মিস করছেন।

তাতে স’ঙ্গীর মধ্যে স'ম্পর্কের উ-ত্তে-জ-না বাড়বে।তুমি যা বলবে, আজ তাই হবে:‌ সাধারণত সমাজের নিয়মে পুরুষদের থেকে মে'য়েরা কম শক্তিশালী, এমনটাই ধরে নেওয়া হয়। সেই কারণে, ভিতরে ভিতরে মে'য়েদের মধ্যে অনেক সময়েই নেগেটিভ শক্তি কাজ করে। এই কথাটা বললে মে'য়েরা নিজেদের শক্তিশালী মনে করে, খুশি হয়।

এসবের পাশেও কখনো কখনো আপনার ভালোবাসা আপনার সঙ্গিনীর উত্তে-জ-না মাত্রা ছাড়িয়ে দিতে পারে । শুধুমাত্র উপযু'ক্ত ভালোবাসার ধরন থাকলেই হবে । কাজেই আপনি যদি কোনো নারীর মন পেতে চান তাহলে অবশ্যই কথা বলি তার ওপর প্রয়োগ করুন।

Back to top button