বাইডেন ফলো করেন মাত্র একজন সেলিব্রিটিকে!

মা'র্কিন প্রেসিডেন্ট জো বাইডেনকে টুইটারে ফলো করে লাখ লাখ অনুসারী। অন্যদিকে মা'র্কিন প্রেসিডেন্টের অ্যাকাউন্ট থেকে ফলো করা হয় মাত্র ১২ জনকে। এই ১২ জনের মধ্যে একজন হচ্ছেন সেলিব্রিটি মডেল। বাইডেন কী'ভাবে তার ফলোয়ার হলেন, এ নিয়ে আছে ছোট এক কাহিনী।

মা'র্কিন প্রেসিডেন্টের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট দ্য প্রেসিডেন্ট অব দ্য ইউনাইটেড স্টেটস বা সংক্ষেপে পোটাস। অ্যাকাউন্টটি এখন যে ১২ জনকে ফলো করে তারা হলেন- বাইডেনের স্ত্রী' জিল বাইডেন, ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস ও তার কয়েকজন সহযোগী, হোয়াইট হাউসের অফিশিয়াল হ্যান্ডল এবং মডেল ক্রিসি টেইজেন।

ক্রিসি বরাবরই ঠোঁট কা'টা স্বভাবের। তার তীব্র সমালোচনার মুখে পড়েছিলেন সাবেক মা'র্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রা'ম্প। ট্রা'ম্প ক্রিসিকে এক বার ‘নোংরা মুখের নারী’ বলে নিন্দা করেছিলেন। এমনকি ট্রা'ম্পের মেয়াদের প্রায় চার বছরই পোটাস থেকে ব্লক করে রাখা হয়েছিল ক্রিসিকে। কিন্তু নতুন প্রেসিডেন্ট আসার পরই ছবিটা পুরো উল্টে গেল।

বাইডেন প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব নেওয়ার পর ক্রিসি জো বাইডেনকে অ্যাড্রেস করে টুইট করেন। আবেদন করেন, এবার অন্তত তাকে পোটাসের অ্যাকাউন্ট থেকে আনব্লক করা হোক। সেই আবেদনে শুধু সাড়া দিয়েই থেমে থাকেননি বাইডেন। ক্রিসিকে তার অ্যাকাউন্ট থেকে এখন ফলো করা হচ্ছে। ক্রিসি উচ্ছ্বসিতহয়ে সেই ছবি শেয়ার করেছেন।

Back to top button