এবার মাছে করো'না শনাক্ত, আম'দানি স্থগিত করলো চীন

ভা'রত থেকে আম'দানি করা মাছে করো'না ভাই'রাসের উপস্থিতি পাওয়া গেছে । আর এ কারণে ভা'রতীয় কোম্পানি বসু ইন্টারন্যাশনাল থেকে এক সপ্তাহের জন্য মাছ আম'দানি স্থগিত করেছে চীন। শুক্রবার চীনের কাস্টমস কর্মক'র্তা এমনটি জানান।

জানা গেছে, আম'দানি করা হিমায়িত মাছ থেকে সংগৃহীত নমুনার মধ্যে তিনটিতে করো'না শনাক্ত করা হয়েছে। একটি বিবৃতিতে চীনের জেনারেল অ্যাডমিনিস্ট্রেশন অব কাস্টমসের পক্ষ থেকে বলা হয়, এক সপ্তাহ পর থেকে আবারো মাছের আম'দানি শুরু হবে।

আরও পড়ুন: ‘২০২১-এ চ'মকে দেবো সবাইকে’চলতি বছরটা ভালো যায়নি কারো। করো'নার প্রভাবে বিভিন্ন ক্ষেত্রে অবস্থা ছিল খা'রাপ। বলিউড তারকাদের সময়টাও ক্ষতির মধ্য দিয়ে পার হয়েছে। বলিউড তারকা কৃতি শ্যানন সম্প্রতি জানান, ২০২০ ভালো যায়নি তার। তবে আগামীবছর দারুণ কিছু দিয়ে চ'মকে দেবেন তিনি।

‘মিমি’ সিনেমায় একজন সারোগেট মায়ের ভূমিকায় চ্যালেঞ্জিং চরিত্রে অ'ভিনয় করবেন কৃতি। এরপর রাজকুমা'র রাওয়ের সঙ্গে তার ছবি রয়েছে, নাম ‘হাম দো হামা'রে দো’। এই দুই ছবি বাদেও কৃতির হাতে রয়েছে অক্ষয় কুমা'রের সঙ্গে ছবি। ছবির নাম ‘বচ্চন পান্ডে’। কৃতির আরেকটি সিনেমা রয়েছে বরুণ ধাওয়ানের সঙ্গে ‘ভেড়িয়া’।

সম্প্রতি বলিউডে জো'র গুঞ্জন শোনা গিয়েছিল, অক্ষয় কুমা'রের সঙ্গে ‘বচ্চন পান্ডে’ সিনেমায় একজন সাংবাদিকের চরিত্রে অ'ভিনয় করছেন কৃতি। কিন্তু বলিউড সূত্রে খবর, একেবারেই অন্য ধরনের একটি চরিত্রে দেখা যাবে এ অ'ভিনেত্রীকে।

কৃতি বলেন, ‘২০২০ পুরো বিশ্বের জন্য খা'রাপ সময় গিয়েছে। বলিউডের অনেক ক্ষতি হয়েছে। আমা'র ক্যারিয়ারের জন্যও সময়টা ভালো যায়নি। তবে ২০২১-এ চ'মকে দেবো সবাইকে। ভক্তরা নতুন এক কৃতিকে দেখতে পাবেন। আমিও বেশ আনন্দিত এখন।’

Back to top button