নাসিরের বিয়ে ইস্যুতে কি বললেন আঁখি আলমগীর

জাতীয় দলের একসময়ের ‘ব্যাডবয়’ খ্যাত খেলোয়াড় নাসির হোসেন বিয়ে করেছেন গত ১৪ ফেব্রুয়ারি। কিন্তু বিয়ের পরও তার প্রে'ম ও না’রী সংক্রান্ত নানা বি’তর্কি’ত গল্প যেন শেষই হচ্ছে না। নাসিরের সদ্য বিবা’হিত স্ত্রী'র স্বা’মী কয়জন যখন সেটা নিয়ে যখন আলোচনা চলছে।

তাদের বিয়ে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোবিজের কম বেশী সবাই লিখছেন। এবার সেই তালিকায় সংযু'ক্ত হলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আঁখি আলমগীর।আঁখি আলমগীর তার ফেসবুক আইডিতে লিখেছেন, কার সাথে কার প’রকী'য়া এসব বি’ষয় নিয়ে ভেবে মা'থা ন’ষ্ট করবেন না। নিজের চরকায় তেল না থাকলে পরে কেউ বেল দিবে না।

আঁখি আলমগীরের স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবহু তুলে ধ'রা হলো-Facebook আসলেই facebook. যতই কাব্য দেখান, গান দেখান, রং দেখান, হামবড়া ভাব দেখান , আপনার আসল পরিচয় ,আসল “face” তখনই উন্মোচিত হয় যখন আপনি অন্যকে হেয় করেন।

কিছু মানুষ অহরহ অন্যকে খোঁচা মে’রে ,অ’পমান করে স্ট্যাটাস দিয়ে নিজের আসল স্ট্যাটাস দেখিয়ে দিচ্ছেন , সেটা বোঝার ক্ষ’মতাও হিং'সা আর নীচতায় ভরা চোখ, মন দেখতে পায় না। আমি অনেক কাছের মানুষ কে unfriend/unfollow করেছি ,আমাকে নয়, শুধু তাদের অন্যকে নীচু করে বা হেয় করে আ’নন্দ পাবার অভ্যাসের কারনে।

কাউকে ভালো না লাগলে তাকে avoid করেন, বা তাকে confront করবেন, কোনটার সাহস না থাকলে ইনিয়ে বিনিয়ে আকারে ইঙ্গিতে স্ট্যাটাস দিবেন না। এমনও হতে পারে যার জন্য লিখলেন সে বুঝেও নাই, তার হয়তো এত সময় ও নাই ।খামোখাই আপনার ক্ষুদ্রতা মানুষ দেখলো।কথাগুলো আমা'র ক্ষেত্রেও প্রযোজ্য ।তাই আমিও আগে ভাবি , তারপর লিখি।

ps:কে কাকে বিয়ে করলো, কোথায় ভেগে গেলো, কে কার কত তম বউ/স্বা’মী , কার সাথে কার প’রকী'য়া এসব বি’ষয় নিয়ে ভেবে মা'থা ন’ষ্ট করবেন না। নিজের চরকায় তেল না থাকলে পরে কেউ বেল দিবে না।নিম্নে তা পাঠকদের জন্য তুলে ধ'রা হলো..

′′ যখন বাইরের পৃথিবী তোমাকে নিচে নামাতে চায়, তখন ভে’তরে কি আছে তা গণনা করো ′′নাসির হোসেন ও তার সদ্য বিবা’হিত স্ত্রী'র জন্য ভালোবাসা ও দোয়া পাঠাচ্ছি…আর দয়া করে মনে রাখবেন, বিয়ে আল্লাহ ঠিক করেছেন, বিয়ে আল্লাহর দেয়া নেয়ামত…

আল্লাহ কুরআনে বলেছেন, ′′ এবং তাঁর নিদর্শন হল তোমাদের জন্য তোমাদের নিজেদের স’ঙ্গীদের থেকে সৃষ্টি করেছেন যাতে তোম'রা তাদের মধ্যে প্রশান্তি খুঁজে পাও; এবং তিনি তোমাদের মধ্যে স্নেহ ও করুণা স্থাপন করেছেন । ধ’ন্যবাদ ।

প্রস’ঙ্গত, গত ১৪ ফেব্রুয়ারি উত্তরায় একটি রেস্তোঁরায় দুই পরিবারের উপস্থিতিতে আকদ হয় নাসিরের। ১৭ ফেব্রুয়ারি তাদের হলুদে উপস্থিত হয়েছিলেন জাতীয় দলের হয়ে খেলা অনেকেই। শনিবার রাতেই রাজধানীর গুলশানের লেকশোর হোটেলে আ'লোচিত নাসির-তামিমা জুটির বিবাহোত্তর সংবর্ধ’না অনুষ্ঠিত হয়।

Back to top button