এবার বাস্তবে দেখা মিললো ‘বাহুবলী’র

বাহুবলী সিনেমায় দেখা যায় নায়ক একটি বড় পাথর ভেঙ্গে মাথায় করে তুলে নিয়ে দিব্বি হেঁটে চলে যাচ্ছে। এমনি একটি দৃশ্যে দেখা গেল এবার বাস্তবে। এ যেন দেখতে খানিকটা মনে হল বাস্তবের ‘বাহুবলী’।

দেখা যায় এক ব্যক্তি একটি মোটরসাইকেল মাথায় তুলে বাসের সিঁড়ি বেয়ে মনের আনন্দে উপরে উঠে চলে যাচ্ছে।মঙ্গলবার (২৬ জানুয়ারি) ভারতীয় সংবাদ মাধ্যম সংবাদ প্রতিদিনের একটি প্রতিবেদনে এমনই তথ্য জানানো হয়েছে। ডা. অজয়িতা নামের একটি টুইটার একাউন্ট থেকে সম্প্রতি সেই ভিডিও শেয়ার করা হয়েছে।

যেখানে ভিডিওতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি একটি মোটরসাইকেল মাথায় তুলে নিয়ে বাসের গায়ে লাগানো লোহার সিঁড়ি বেয়ে উপরে উঠে যাচ্ছেন। অর্থাৎ তার কাজ হল বাইকটিকে বাসের ছাদ পর্যন্ত অক্ষতভাবে পৌঁছে দেওয়া।

ভিডিওতে আরো দেখা যাচ্ছে তিনি অত্যন্ত দক্ষতার সঙ্গেই সে কাজ করছেন। যেন বেশ অভ্যস্ত। কিন্তু নেটিজেনরা তো আর এমন দৃশ্য দেখতে অভ্যস্ত নন। তাই পোস্ট হওয়া মাত্রই তা হু হু করে শেয়ার হয়েছে। আর তাতেই ভাইরাল হয়ে গিয়েছে ওই ব্যক্তির ভিডিও। হিন্দি ছবিতে সানি দেওয়ালকে আস্ত কল মাটি থেকে তুলতে দেখা গিয়েছে।

আবার ‘বাহুবলী’র ছবির সেই দৃশ্য নিশ্চয়ই মনে সবার, কীভাবে শিব লিঙ্গ কাঁধে চাপিয়ে হাঁটছিল ছবির নায়ক। কিন্তু এ যে কোন সিনেমার দৃশ্যে নয়, রিয়েল লাইফ ‘বাহুবলী’। যদিও ওই ব্যক্তির বাহু এসব নায়কদের ধারেকাছেও নেই। কিন্তু অদ্ভুত শক্তি তার দেহে। ৯ সেকেন্ডের ভিডিও দেখেই তাই অবাক নেটিজেনরা।

সকলেই অভিনন্দন জানাচ্ছেন এই ব্যক্তিকে। তবে ভিডিওটি দেখে অনেকে সমালোচনাও করেছেন। তাদের দাবি, দড়িতে বেঁধেও বাইক বাসের মাথায় তোলা যায়। তাহলে একটা মানুষকে কেন এমন নির্মমভাবে কষ্ট করতে হচ্ছে। এতে চোট-আঘাতের ঝুঁকিও তো প্রবল!

Related Articles

Back to top button