তোমা'র সন্তানের মা হতে চাই, শাহরুখকে বলেছিলেন রানি

রানি মুখোপাধ্যায় অফ ক্যামেরায় দুটি জিনিসের জন্য জনপ্রিয়। এক ডিপ্লোম্যাটিক এবং অন্যটি হল বোল্ডনেস। একমাত্র অ'ভিনেত্রী যিনি ডিপ্লোম্যাটিকালিও এমন কিছু মন্তব্য করেন যা একেবারে চাঁচাছোলা।

সোজা সাপটা উত্তর দেবেন অথচ তা নিয়ে বিতর্ক তৈরি হবে না। খুব বেশি হলে গসিপের খাতায় পড়তে পারে সেই মন্তব্য। এরকমই এক মন্তব্য উনি করেছিলেন করণ জোহারের সেলেব্রিটি চ্যাট শো কফি উইথ করণে। শাহরুখ খানের দিকে প্রশ্ন ছুঁড়ে বলেছিলেন, কবে আম'রা নিজেদের সন্তানের কথা ভাববো। অর্থাৎ কবে তাঁদের দুজনের সন্তান হবে।

স্বাভাবিকভাবেই এই মন্তব্যে অ'বাক হয়েছিলেন খোদ করণ জোহারও। একই কাউচে বসে থাকা বিদ্যা বালন অ'বাক হয়ে তাকিয়ে রয়েছেন করণের দিকে।যদিও পুরো বিষয়টি মজার ছলে বলা। করণের ব়্যাপিড ফ্যায়ার রাউন্ডটি অ'ত্যন্ত ইন্টারেস্টিং। জেতার পর উপহার হিসেবে থাকে একটি দামী ও সুন্দর হ্যাম্পার। যার জন্য তারকারা অনেক রকম মি'থ্যেও মজার ছলে বলে থাকেন।

সেই তালিকায় এক সময় পড়তেন রানি মুখোপাধ্যায়ও। হ্যাম্পারের চক্করে শাহরুখের সন্তানের মা হতেও প্রস্তুত রানি। ব়্যাপিড ফ্যায়ারে তাঁকে প্রশ্ন করা হয়েছিল, তিনি যদি সাংবাদিক হতেন তাহলে এই তারকাদের কী' কী' প্রশ্ন করতেন।

তারকাদের তালিকায় নাম ছিল করিনা কাপুর, শাহরুখ খান, কাজলের। শাহরুখকে তিনি কী' প্রশ্ন করতেন এর উত্তরে রানি অ'বাক করে দেন সকলকে।তিনি বলে ওঠেন, “আম'রা কবে নিজেদের ফ্যামিলি প্ল্যানিং করব। তোমা'র সন্তানের মা হতে চাই।” রানির এই উত্তরে বিদ্যা, যিনি শাহরুখের ডাউ হার্ড ফ্যান তিনি বলেন, “আমি আর একটু হলে অ'জ্ঞান হয়ে যাচ্ছিলাম।”

হতবাক হয়ে যাওয়া করণ তখনও রানির দিকে তাকিয়ে। অথচ রানি হেসে গড়িয়ে যাচ্ছেন কাউচে। তিনি পরিষ্কার করে বলে দিলেন, তিনি আসলে হ্যাম্পারের জন্যই এমন উত্তর দিচ্ছেন।

Back to top button