অপেক্ষার পালা শেষ করে কবে বিয়ে করবেন জানালেন সজল

গত বছর বিয়ের পরিকল্পনা পণ্ড হয়ে যায় টিভিনাট্যের জনপ্রিয় অভিনেতা আবদুন নুর সজলের। এর পেছনের কারণ ছিল করোনাভাইরাস। যা পুরো বিশ্বকে ঘরবন্দী করে দিয়েছিল।

এখন পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক। তবে নতুন বছর চলে এলেও বিয়ে নিয়ে মুখ খুলেননি তিনি। তাই বিয়ের পরিকল্পনা আপাতত বাদ দিয়েছেন কি না সজল-সে প্রশ্ন ভক্তদের মনে।

অবশেষে ভক্তদের অপেক্ষার পালা শেষ করে কবে বিয়ে করবেন জানালেন সজল। সোমবার ‘সাক্ষীমানব’ নাটক নিয়ে কথা বলতে গিয়ে নিজের বিয়ে নিয়ে তথ্য দেন সজল।

সজল জানালেন, বিশ্বজুড়ে করোনা পরিস্থিতি এখনো স্বাভাবিক না হলেও ভ্যাকসিন আবিস্কার হয়েছে। ভ্যাকসিন চলেও এসেছে। এখন পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলেই বিয়ে করবেন তিনি।

বিয়েটা কবে করছেন প্রশ্নে সজল বলেন, আগে পরিস্থিতি স্বাভাবিক হোক। বিয়ে একটি আনুষ্ঠানিকতার বিষয়। অনেক মানুষের জড়ো হওয়ার বিষয় আছে। ভ্যাকসিন আসুক, করোনার ঝুঁকি থেকে আমরা মুক্ত হলেই বিয়ের ঘোষণা দেব। সেটা যেকোনো সময় হতে পারে।

পাত্রী কী পছন্দ করাই আছে? তিনিও কি মিডিয়া জগতের? এমন সব প্রশ্নে হাসিমুখে সজল বলেন, কিছু জিনিস ব্যক্তিগত থাকা ভালো। কাকে বিয়ে করছি, এখনই সেটা বলতে চাই না। আমি প্রফেশনাল মিডিয়ায় কাজ করি। যার সঙ্গে গাটছড়া বাঁধব তিনি মিডিয়া জগতের কি না তা নিয়ে কিছুই জানাতে চাচ্ছি না।

প্রসঙ্গত, গত বছরে বিয়ের বিষয়টি পাকা করে ফেলেছিলেন সজল। কিন্তু করোনার কারণে সেটা আর হয়ে ওঠেনি। পাত্রী কে তা জানাননি সজল। এবার সব পাকাপাকি হলেই জানাবেন।

Related Articles

Back to top button