বিচ্ছেদের প্রশ্ন উসকে নয়া স্টেটাস নুসরাতের স্বামী নিখিলের

ঝড়ের মধ্যে শান্তি- এবার এমনই একটি স্টেটাস শেয়ার করলেন নিখিল জৈন। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করে, সেখানে ওই ক্যাপশন জুড়ে দেন নিখিল। যা দেখে অনেকেই বিভিন্ন ধরনের মন্তব্য করেন।

নুসরাতকে ছাড়াই সম্প্রতি হিমাচলে বেড়াতে যান নিখিল জৈন। পাহাড়ি রাজ্যে গিয়ে সেখান থেকে একের পর এক ছবিও শেয়ার করেন নিখিল। নুসরাতকে ছাড়াই ছুটি কা'টাচ্ছেন নিখিল। এমন ধরনের বিভিন্ন মন্তব্যে শোরগোল শুরু হয়ে যায় পেজ থ্রির পাতায়।

যদিও নিখিল এ বিষয়ে টু শব্দও করেননি। বেড়াতে বেরিয়ে একের পর এক ছবি শেয়ার করে সেখানে বিভিন্ন ধরনের স্টেটাস শেয়ার করেন তিনি। এবারো তার অন্যথা হয়নি। নিজের ছবির সঙ্গে ঝড়, শান্তির মতো বেশ কয়েকটি শক্তিশালী শব্দ জুড়ে ক্যাপশন এঁটে দেন।

নিখিলের ওই স্টেটাস দেখা মাত্র বিভিন্ন ধরনের প্রশ্ন উঠে আসতে শুরু করে সামাজিক মাধ্যমে। যার মধ্যে অন্যতম প্রশ্ন হলো নুসরাত কোথায়?২০২০ সালের দুর্গা পূজাতেও একসঙ্গে নুসরাত-নিখিলের ছবি উঠে আসে। দুর্গা পূজার পর থেকে কী' হলো এই জনপ্রিয় জুটির সাংসারিক জীবনে, তা নিয়ে বিভিন্ন ধরনের প্রশ্ন উঠে আসতে শুরু করে।

জানা যায়, যশ দাসগুপ্তের সঙ্গে স'ম্পর্কের জেরেই নাকি নুসরাত-নিখিলের স'ম্পর্কে ভাটা পড়েছে। যদিও নুসরাতের পাশাপাশি নিখিলকেও এ বিষয়ে কোনো মন্তব্য করতে দেখা যায়নি।

Back to top button