বরুণ ধাওয়ানের বিয়েতে মজা করে যা বললেন শহিদ কাপুর

পুরো বলিউডপাড়া মজেছে বরুণ ধাওয়ানের বিয়ের আনন্দে। দীর্ঘ দিনের প্রে’মিকা নাতাশা দালালকে বিয়ে করেছেন তিনি। শৈশব থেকে দীর্ঘ সময়ের প্রে’ম, এরপর বিয়ে। তাই এই বিয়েকে ঘিরে বেশ আগ্রহ সবার।

তবে করো’নার কারণে বড় কোনো আয়োজন করা হয়নি বরুণদের পক্ষ থেকে। করো’না নীতিমালা মেনে খুব স্বল্প সংখ্যক অ’তিথি নিয়ে অনুষ্ঠান শেষ করেছেন তারা।

সম্প্রতি বরুণ- নাতাশার বিয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ হওয়ার সাথে সাথেই অ’ভিনন্দনের জোয়ারে ভাসছেন নতুন এই জুটি। বলিউডের প্রায় সকল অ’ভিনেতা-অ’ভিনেত্রীই এ জুটিকে শুভকামনা জানাচ্ছেন। তাদের একটি ছবি ইনস্টাগ্রাম একাউন্টে শেয়ার করেছেন বলিউড অ’ভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

তবে সবার নজর কেড়েছে বলিউড সুপারস্টার শহিদ কাপুরের শুভেচ্ছা বার্তা। অনেকটা মজার ছলেই বরুণকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘নতুন এই দম্পতির জন্য অনেক অনেক শুভকামনা। একই সঙ্গে বিয়ের এই অন্ধকার জীবনেও তোমাকে স্বাগতম বরুণ।’

প্রসঙ্গত, গত বছরেই বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল বরুণ এবং নাতাশার। তবে করো’নার কারণে শেষ পর্যন্ত তা আর হয়ে ওঠেনি। বরুণের স্ত্রী'’ নাতাশা-মা’র্কিন যু’ক্তরাষ্ট্রের একটি স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে ফ্যাশন ডিজাইনিং নিয়ে পড়াশোনা শেষ করেছেন।

Back to top button