বান্ধবীর সঙ্গে ছে'লের ছবি পোস্ট, শ্রাবন্তীকে নিয়ে বি,দ্রুপ

টলিউড অ’ভিনেত্রী শ্রাবন্তীর তৃতীয় সংসার ভাঙার গুঞ্জনের মধ্যে আলোচনায় তার পুত্র অ’ভিমন্যুর প্রে’মের স’ম্পর্ক। অ’ভিমন্যু নিজেই তার ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে এ খবর জানান।

দামিনি ঘোষ নামে একজন উঠতি মডেলের সঙ্গে প্রে’ম করছেন অ’ভিমন্যু।এদিকে দামিনি ঘোষকে নিয়ে রাজস্থানে বেড়াতে গিয়েছিলেন অ’ভিমন্যু।কোনোরকম রাখঢাক না করে ‘ট্রাভেল ডায়েরিজ’ থেকে প্রে’মিকার সঙ্গে তোলা ঘনিষ্ঠ একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। ক্যাপশনে লিখেন-‘আমা’র সাম্রাজের রানী।’

এতে দামিনি মন্তব্য করেন-‘জান।’। বিষয়টি নেটিজেনদের নজড়ে আসতেই শুরু হয় বিতর্ক। ছে’লের জন্য শ্রাবন্তীকে কটাক্ষ করতেও ছাড়েননি নেটিজেনরা।

একজন লিখেছেন- ‘মা-ছে’লে যে আর কত হাসাবে।’ আরেকজন লিখেছেন-‘নতুন স’ম্পর্কে জড়ানোর জন্য মা-ছে’লে একেবারে রেডি।’ পরে ইনস্টাগ্রাম থেকে ছবিটি পরিবর্তন করে অ’ভিমন্যু তার নিজের একটি ছবি পোস্ট করেন।

২০০৩ সালে প্রথম পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান অ’ভিমন্যু। পরবর্তীতে রাজীবের সঙ্গে ছাড়াছাড়ি হয় শ্রাবন্তীর। এরপর অ’ভিমন্যু মায়ের কাছেই বড় হয়েছেন। ছে’লের সঙ্গে শ্রাবন্তীর বন্ধুত্বপূর্ণ স’ম্পর্ক

Back to top button