শুটিং সেটে হাতাহাতিতে জড়ালেন অক্ষয়-রোহিত!

পরিচালক রোহিত শেট্টির আগামী ছবি ‘সূর্যবংশী’ নিয়ে সিনেপ্রে'মীদের আ’গ্রহের অন্ত নেই। গত বছরেই শোনা গিয়েছিল মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমা'র, অজয় দেবগণ, রণবীর সিং ও ক‍্যাটরিনা কাইফ অ’ভিনীত সূর্যবংশী। কিন্তু করো’নার কারণে তা আর মুক্তি পায়নি।

এবার ভাই'রাল হলো সেই ছবির সেটেরই একটি ভিডিও যেখানে অক্ষয় ও রোহিতের মধ‍্যে সং’ঘা’ত বাধতে দেখা গিয়েছে। ভিডিওতে দেখা যায়, সূর্যবংশীর সেটেই অক্ষয়ের সঙ্গে হা’তাহা’তি শুরু হয় রোহিতের।

দেখতে দেখতে তা এমনি পর্যায়ে পৌঁছায় যে পু’লিশকে এসে ঝ’গড়া থামাতে হয় দুজনের। না না, চ'মকাবেন না। আসলে পুরোটাই মজার ছলেই করা। অক্ষয় নিজেই ভিডিওটি শেয়ার করেছেন সোশ‍্যাল মিডিয়ায়। এমনকি করন জোহরও শেয়ার করেছেন এই মজার ভিডিওটি।

প্রসঙ্গত, এর আগে শোনা গিয়েছিল ‘সূর্যবংশী’ মুক্তি পাবে গত বছরের দিওয়ালিতে। আগে মা'র্চে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবি। কিন্তু লক ডাউন ও প্রেক্ষাগৃহ বন্ধ থাকাতে পিছিয়ে যায় ছবির মুক্তি। দিওয়ালিতে প্রেক্ষাগৃহে এই ছবির মুক্তি পাওয়ার কথা থাকলেও তা সম্ভব হয়নি।

পরিচালক রোহিত শেট্টির ‘কপ ইউনিভা'র্স’ এর অন্তর্গত এই সূর্যবংশী ছবি। এই ছবিতে একসঙ্গে দেখা যাবে অক্ষয়, রণবীর ও অজয়কে। ছবিতে রয়েছেন ক‍্যাটরিনা কাইফও। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে রোহিত শেট্টির সূর্যবংশী।

Back to top button