১৪ বছরের প্রে'মের পর সেই বান্ধবীকে বিয়ে করলেন বরুণ!

২০ বছরের বন্ধুত্ব আর ১৪ বছরের প্রে'মের পর অবশেষে বিয়েটা করেই ফেললেন অ'ভিনেতা বরুণ ধাওয়ান ও তার কলেজের সময়ের প্রে'মিকা হালের ফ্যাশন ডিজাইনার নতাশা দলাল। বিয়ের আগে বরুণ-নতাশার বিয়ে নিয়ে অনেক খবর চাউর হয়েছিল।

কবে, কখন বিয়ে করছেন নানা বিষয় নিয়ে। তবে সবাইকে চুপ করিয়ে দিয়ে ২৪ জানুয়ারি রাত ১১টার দিকে ভক্তরা তার বিয়ের ছবি দেখতে পায় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

বরুণ নিজেই বিয়ের ছবি প্রকাশ করেছেন। যেখানে দেখা যাচ্ছে রূপালি পোশাকে বরুণ ও নতাশার সাতপাঁকে বাঁ'ধা পড়ার দৃশ্য। ছবির ক্যাপশনে বরুণ লিখেছেন, ‘আজীবনের ভালোবাসা এই মাত্র পূর্ণতা পেল।’ আরব সাগরের উপকূলবর্তী অলিবাগে, সা'সওয়ান হ্রদের লাগোয়া পাম গাছে ঘেরা এক রিসোর্টে তারা দুজন বিয়ে করলেন। সূর্যাস্তকে সাক্ষী রেখে।

পরিবার-পরিজন এবং মাত্র কয়েকজন ঘনিষ্ঠ বন্ধুকে নিয়ে বিয়েটা সেরেছেন বলিউডের এই অ'ভিনেতা। বিগত কয়েকদিন থেকে বরুণ-নতাশার বিয়ে নিয়ে চলছিল নানা খবর, জল্পনা। তবু বিয়ে নিয়ে বরুণের পরিবারের অ'তিরিক্ত রাখঢাক মাঝে মধ্যেই প্রশ্ন তুলছিল খবরটির সত্যতা নিয়ে।

শেষে রোববার রাতে সব চর্চার অবসান ঘটালেন বরুণ নিজেই।এদিকে বিয়ের ছবি সামাজিক মাধ্যমের প্রকাশ করার পর সেটা রীতিমতো ভাই'রাল হয়ে যায়। সকাল থেকেই টুইটারে ট্রেন্ডিং তালিকার প্রথম তিনে ছিল বরুণ-নতাশার বিয়ে।

Back to top button