একই মে'য়েকে ভালবেসে ডিপজল-জয়ের সংঘ’র্ষ!

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অ'ভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। চলচ্চিত্রের পর্দায় তাকে নেতিবাচক ও ইতিবাচক দুই চরিত্রেই দেখা যায়। তবে খল নায়ক হিসেবেই তিনি বেশি পরিচিত। ডিপজল সাভা'রের আ'লোচিত নাম। অর্থবিত্ত, প্রভাব-প্রতিপত্তির ল'ড়াইয়ে সবসময় ব্যস্ত থাকেন তিনি।

এলাকার সবাই তাকে গুন্ডা বলেই জানেন। পাশাপাশি একজন নারীর প্রে'মে হাবুডুবু খাচ্ছেন তিনি। এদিকে জয় চৌধুরীও সেই একই মে'য়েকে ভালোবাসেন। আর এর জের ধরেই পু'লিশ টাউনে জয় চৌধুরীর সঙ্গে সং'ঘর্ষে জড়ান ডিপজল। তবে এসব বাস্তবের কোনো ঘটনা নয়, ‘মানুষ কেন অমানুষ’ চলচ্চিত্রের প্রয়োজনে এমনটা করছেন তারা।

গতকাল (২৩ জানুয়ারি) সাভা'রের পু'লিশ টাউনে দৃশ্যধারণ করা হয় বলে জানান জয় চৌধুরী। অ্যাকশন দৃশ্য পরিচালনা করেন মিঠু। এ সিনেমা'র গল্পে ডিপজলের সঙ্গে সং'ঘর্ষের বিষয়টি ব্যাখ্যা করে জয় চৌধুরী গণমাধ্যমকে বলেন, ‘মানুষ কেন মানুষ’ সিনেমায় আমি একজন ব্যবসায়ী।

ডিপজল চাচ্চু একজন গুন্ডার চরিত্রে অ'ভিনয় করছেন। এই নিয়ে আমাদের শত্রুতা তৈরি হয়।’ ‘মানুষ কেন অমানুষ’ সিনেমাটি পরিচালনা করছেন মনতাজুর রহমান আকবর। কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে ডিপজল, জয় চৌধুরী ও মৌ খানকে। এতে আরো অ'ভিনয় করছেন-

বড়দা মিঠু, রাশেদা চৌধুরী, জ্যাকি আলমগীর, বকুল সওদাগর, কিরণ কুমা'র, সেলিম প্রমুখ। ডিপজলের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান অমি-বনি কথাচিত্র থেকে সিনেমাটি নির্মিত হচ্ছে। ফুলবাড়িয়ায় শুটিং শেষে মানিকগঞ্জের সিংগাইরে যাবে শুটিং ইউনিট। ডিপজলের গল্প অবলম্বনে সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন আব্দুল্লাহ জহির বাবু।

Back to top button