আমি তোমাকে বিএনপি থেকে এমপি বানাব, বিয়ের প্রস্তাবে পপিকে এক যুবক

পপিকে বিয়ের প্রস্তাব দিয়েছেন এক যুবক। শুধু বিয়ের প্রস্তাব নয়, তিনি বলেছেন তাকে বিয়ে করলে পপিকে সংসদ সদস্য বানাবেন। পর্দা তারকাদের নিয়ে ভক্তদের এমন উন্মাদনা নতুন কিছু নয়। সত্তরের দশকে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অ'ভিনেত্রী ববিতাও ভক্তদের কাছ থেকে বিয়ের প্রস্তাব পেয়েছিলেন।

দুই ভক্ত তাঁকে বিয়ের প্রস্তাব দিতে একজন তাঁর গুলশানের বাসার সামনে, অন্যজন জাতীয় প্রেস ক্লাবের আঙিনায় রীতিমতো অনশনে বসে গিয়েছিলেন। পরে পু'লিশ এসে তাদের তাড়াতে বাধ্য হয়। বিশ্বে তারকাদের নিয়ে এ ধরনের মজার ঘটনা অহরহ ঘটে থাকে। পপিকে এর আগেও অনেকে নানাভাবে বিয়ের প্রস্তাব দিয়েছেন।

এবার রীতিমতো বাংলাদেশ প্রতিদিন অফিসে তাঁর কাছে বিয়ের প্রস্তাব সংবলিত একটি চিঠি প্রেরণ করেন যুবকটি। জিকো নামের ওই যুবক নিজের ছবি ও চিঠি পাঠিয়ে পপির কাছে লেখেন- ‘পপি আমি তোমাকে আমা'র জীবনের চেয়েও বেশি ভালোবাসি। আমি বিএনপি করি। আমা'র অনেক ক্ষমতা। আমি তোমাকে বিএনপি থেকে এমপি বানাব।

তুমি এমপি হয়ে সংসদে যাবে। তুমি জীবনে অনেক স্বপ্ন দেখেছো। শিল্পপতির বা ডিসির বউ হবে। তোমা'র স্বপ্ন পূরণ হয়নি। আল্লাহপাকের নিয়তির বিধান মেনে একটি রাস্তার ছে'লেকেই তুমি বিয়ে কর। তুমি ভাবতে পার রাজনীতি করা মানে খা'রাপ। আমি কোনো খা'রাপ কাজ করি না, ব্যবসা করি। পপি, ছোট পৃথিবীতে অহংকার করার কিছু নেই।

আমি কোনো দিন তোমা'র একটি কথারও অবাধ্য হব না। তুমি যে ভাবে চলছো ঠিক সেই ভাবেই চলবে। তোমাকে আমি কোনো দিন ফুলের ছোঁয়াও দেব না। তুমি যত ব্যস্ত থাক না কেন আমা'র সাথে ফোনে কথা বলবে।’ যুবকটি ফোন নম্বর পাঠিয়ে এখন পপির সম্মতির অ'পেক্ষায় আছেন।

Back to top button