সাড়া ফেলেছে সিনেমা'র নায়িকা আঁচলের ‘ও জান রে’

সিনেমা'র নায়িকা আঁচল আঁখি। এবার প্রথম মিউজিক্যাল ফিল্মে অ'ভিনয় করলেন তিনি। সাড়ে ছয় মিনিটের সিনেমাটির নাম ‘ও জান রে’। গত বছরের ২৯ ডিসেম্বর পুরান ঢাকার বিভিন্ন লোকেশনে এই ছবির শুটিং শুরু হয়।

জি সিরিজের ব্যানারে গত বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় মিউজিক্যাল ফিল্মটি মুক্তি পেয়েছে।‘ও জান রে’ মুক্তির পরই মিউজিক্যাল ফিল্মটি দর্শকের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিউবের কমেন্ট বক্সে ঢুঁ মা'রলেই জানা যায়।

এ প্রসঙ্গে আঁচল বলেন, এটি গল্পনির্ভর মিউজিক্যাল ফিল্ম। গানের মধ্যে ছোট ছোট সংলাপের দৃশ্য করতে হয়েছে। গান ও গানের গল্পের চিত্রনাট্য খুবই পছন্দ হয়েছে যার জন্য এটা করা। গানটি মুক্তির পর ব্যাপাক সাড়া পাচ্ছি। সিনেমা'র আদলেই শুটিং করা হয়েছে। এখানে আমা'র সহশিল্পীরা সবাই ছিলেন সিনেমা'র মানুষ। ফলে কাজটি আরাম করে করতে পেরেছি।

মিউজিক্যাল ফিল্মটি পরিচালনা করেছেন অন্তর হাসান। ‘ও জান রে’ গানটি গেয়েছেন সৈয়দ অমি। মিউজিক্যাল ফিল্মটির গল্পও তারই লেখা। কথা ও সুর তারিফ তুহিন এবং সংগীত পরিচালক রেমু বিপ্লবের।

এতে আরো অ'ভিনয় করেছেন সৈয়দ অমি, এল আর সীমান্ত, রাজু সরকার, শম্পা নিজাম প্রমুখ। আঁচল আঁখির কয়েকটি সিনেমা'র কাজ চলছে। এরইমধ্যে ‘চি'ৎকার’, ‘আয়না’, ‘কর্পোরেট’, ‘কাজের ছে'লে’ ছবির কাজ শেষ করেছেন। নির্মাণাধীন ‘যমজ ভুতের গল্প’। মুক্তির অ'পেক্ষায় আছে মিজানুর রহমান মিজান পরিচালিত ‘রাগী’ সিনেমাটি। হাতে রয়েছে নতুন কয়েকটি ছবির কাজ।

Back to top button