ক’রোনা’র মধ্যেও যে কারনে আনন্দিত বিদ্যা বালান

ক’রো’নার দী’র্ঘ’কালীন বির’তি শেষে কাজে ফির’তে শুরু করে’ছেন বলিউ’ড তার’কারা। প্রা’ণ ফিরে পাচ্ছে বলি’উড। এবার সেই তা’লিকা’য় যু'ক্ত হতে যাচ্ছে বিদ্যা বালা’নের নাম।

পরিচা’লক অমিত মা’সুরকা’রের ‘শেরে’নি’ সিনেমা দিয়ে চলতি মাসেই ভা'রতের মধ্যপ্র’দেশে শুটিং সেটে ফিরছেন তিনি। আবারও সিনেমা’র শু’টিং শুরু ক’রতে পেরে বেশ আ’ন’ন্দিত তিনি ভা'রতের একটি জা’তীয় দৈ’নিক তাদের এক প্রতি’বে’দনে প্রকাশ করেছে, বালাঘাট মধ্য’প্রদেশে প্রায় ৩৫ দিনের মতো থাকবে তাদের সিনে’মা'র পুরো টিম।

ইতিমধ্যেই শুটিংয়ে ফেরার ব্যাপা’র নিয়ে দলের সবাই উ’জ্জী’বিত থাক’লেও, সামা’জিক দূরত্ব এবং সকল নিয়ম-নীতি মেনে শুটিং কাজ সম্পন্ন ক’কে একটি বড় ‘চ্যালেঞ্জ হি’সেবে দেখছেন সবাই।সরকা’রি নীতি অনু’যায়ী,

ছবির শুটিং বহরের সঙ্গে রয়েছেন ৫-৬ জনের একটি মেডিকেল টিম। যারা প্রতিদি’ন সকলের শা’রীরি’ক অ’বস্থা পর্য’বেক্ষণ করে থাক’বেন। ভবি’ষ্যতে কারো ক’রো’না সংক্র’মণ দেখা দিলে সবার জন্য আই’সোলেশ’নের ব্যবস্থা থাকবে বলে জানি’য়েছে সিনে’মাটির প্রযো’জনা প্রতি’ষ্ঠান।

সিনে’মাটির শুটিং এর আগে গত মা'র্চ মা’সে শুরু হয়। পরব’র্তীতে ক’রো’নার জন্য ভা'রত জুড়ে ল’কডা’উন ঘো’ষণা করার পর পি’ছিয়ে যায়।উল্লেখ্য, লক’ডাউন থেকে ফিরে ‘শেরিনা’ হতে যাচ্ছে বি’দ্যার প্রথম কোনো সিনে’মা'র কাজ। এর আ’গে গত মা’সের শে’ষদিকে একটি বিজ্ঞা’পনচি’ত্রের শুটিং’য়ে অংশ নিয়ে’ছেন তিনি।এদিকে বিদ্যা বা’লান অ’ভিনীত সিনেমা ‘শকু’ন্তলা’ অনলা’ইন প্লাট’ফ’র্মে মুক্তি দেওয়ার কথা থাকলেও মহা’মা’রীর কারণে পি’ছিয়ে গেছে।

Back to top button