ফের প্রে'মে মজেছেন শ্রুতি হাসান

অ'ভিনেত্রী শ্রুতি হাসান। তিনি ভা'রতের দক্ষিণী সিনেমা'র একজন জনপ্রিয় অ'ভিনেত্রী। এছাড়াও তার আরো একটি পরিচয় হচ্ছে, তিনি তামিল সিনেমা'র কিংবদন্তি অ'ভিনেতা কমল হাসানের মে'য়ে। বলিউডেও শ্রুতি অ'ভিনয় করেছেন। তাইতো তার রয়েছে লাখো ভক্ত।

সিনেমা'র পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও খবরে থাকেন শ্রুতি। অনেকবারই তার প্রে'মের গুঞ্জন উঠেছে। সবশেষ মাইকেল করসেল নামের এক ব্রিটিশ যুবকের সঙ্গে স'ম্পর্কে জড়িয়েছিলেন তিনি। গত বছরের শুরুতে তাদের ব্রেকআপ হয়।

তবে ফের প্রে'মে পড়েছেন শ্রুতি। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সঙ্গে আলাপচারিতায় এই তথ্য জানিয়েছেন তিনি। এক ভক্ত তাকে প্রশ্ন করেন, তিনি কারো সঙ্গে প্রে'ম করছেন কথাটি কি সত্যি? জবাবে শ্রুতি বলেন, ‘মনে হয় সত্যি।’

কয়েকদিন আগে মুক্তি পেয়েছে শ্রুতি অ'ভিনীত সিনেমা ‘ক্র্যাক’। এতে অ'ভিনেতা রবি তেজার বিপরীতে অ'ভিনয় করেছেন তিনি। বক্স অফিসে বেশ ভালো সাড়া ফেলেছে এটি। এছাড়া মুক্তির অ'পেক্ষায় তার ‘লাবাম’। সিনেমাটিতে তার সঙ্গে আছেন অ'ভিনেতা বিজয় সেতুপাতি।

মাইকেল করসেলের সঙ্গে ব্রেকআপের পর বেশ কিছুদিন আড়ালে ছিলেন শ্রুতি। পরবর্তী সময়ে প্লাস্টিক সার্জারি করে খবরে আসেন তিনি। সেই কথা স্বীকারও করেছেন এই অ'ভিনেত্রী। জানা যায়, নাকে সার্জারি করিয়েছেন তিনি। তবে শ্রুতি জানান, প্লাস্টিক সার্জারি করিয়েছেন তাই বলে তিনি এটির প্রচার করছেন না।

Back to top button