ম্যাজিক বাউলিয়ানার বিজয়ীদের সঙ্গে চঞ্চল-তারিনসহ ৫ তারকা

দেশের সবচেয়ে বড় ফোক রিয়ালিটি শো ‘ম্যাজিক বাউলিয়ানা’। বেশ ঘটা করেই শুরু হয়েছিলো এর তৃতীয় আসর ‘ম্যাজিক বাউলিয়ানা ২০১৯’। মাছরাঙা টেলিভিশনের আয়োজনে গেল ২৬ সেপ্টেম্বর,

২০১৯ পর্যন্ত এই প্রতিযোগিতায় রেজিস্ট্রেশন করেছিলেন সারাদেশের ৪২ হাজারেরও বেশি প্রতিযোগী।সেখান থেকে সারাদেশে দীর্ঘ অডিশন ও সিলেকশনের মাধ্যমে মূল রাউন্ডে এসেছিলেন সেরা ২৬ জন। বিচারকদের বিচারে একে একে পাওয়া যায় সেরা ৫ প্রতিযোগী।

তারা হলেন লালমনিরহাটের সিরাজাম মুনিরা পাখি, কুষ্টিয়ার ইতি ইব্রাহিম, রাজবাড়ীর সোহেল ভেড়ো, টাঙ্গাইলের পলা'শ চন্দ্র শীল এবং চট্টগ্রামের নয়ন শীল।তবে চ্যাম্পিয়ন বাছাই-এর প্রাক্কালে সারা'বিশ্বে শুরু হয় কোভিড-১৯ এর প্রকোপ।

এমন পরিস্থিতিতে কর্তৃপক্ষের বিচক্ষণ বিবেচনায় বন্ধ থাকে গ্রান্ড ফিনালে। বিগত ২২ অক্টোবর মাছরাঙা টেলিভিশনে এক পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে ম্যাজিক বাউলিয়ানা ২০১৯ এর বিজয়ী হিসেবে ঘোষণা করা সেরা পাঁচের সবাইকে।

প্রত্যেকের হাতে তুলে দেওয়া হয় আড়াই লক্ষ টাকার প্রাইজমানি এবং পাঁচজনের আলাদা আলাদা মিউজিক ভিডিও নির্মাণ করে টিভি ও ইউটিউবে সম্প্রচার করার ঘোষণা দেওয়া হয়।অবশেষে সেই গানগুলো প্রচার হচ্ছে মাছরাঙা টেলিভিশনে। যেখানে বিজয়ীদের সঙ্গে গান গেয়েছেন ও মডেল হয়েছেন দেশবরেণ্য কয়েকজন তারকা।

তারমধ্যে বিজয়ী ইতি ইব্রাহিমের সাথে গান গেয়েছেন এবং অ'ভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। সিরাজাম মুনিরা পাখির সাথে আছেন ফজলুর রহমান বাবু, সোহেল ভেড়োর সাথে তারিন, পলা'শ চন্দ্র শীলের সাথে মেহের আফরোজ শাওন, নয়ন শীলের সাথে কুসুম শিকদারের মত জনপ্রিয় তারকারা কণ্ঠ দিয়েছেন ও অ'ভিনয় করেছেন।

১৮ জানুয়ারি থেকে প্রতি সোমবার সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে মিউজিক ভিডিও সম্প্রচার শুরু হয়েছে মাছরাঙা টেলিভিশন, ইউটিউব চ্যানেলে (মাছরাঙা টেলিভিশন এবং ম্যাজিক বাউলিয়ানার) এবং ম্যাজিক বাউলিয়ানার ফেসবুক পেইজে। বাংলার বাউল গান দিয়ে সারা'বিশ্ব মাতাতে সান ফাউন্ডেশনের এই উদ্যোগে পৃষ্ঠপোষক স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড। এর ক্রিয়েটিভ এবং ইভেন্ট পার্টনার মিডিয়াকম লিমিটেড। সূএঃ জাগোনিউজ

Back to top button