যশ এবং রোশনের নতুন বন্ধুত্ব, ইঙ্গিতবাহী পোস্ট শ্রাবন্তীর

রোশন সিং-এর জিমে হাজির যশ দাশগুপ্ত। দুই ‘বন্ধু’একসঙ্গে শরীরচর্চাও করলেন। ওয়ার্ক আউট সেশন শেষে হাসিমুখে ক্যামেরার সামনে দাঁড়ালেন তারা। সেই ছবি রোশন পোস্ট করলেন ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

পোস্টের বিবরণীতে লিখলেন, বন্ধুরা যখন ওয়ার্ক আউটের জন্য এসে উপস্থিত হয়। রোশনের পোস্টটি যশ নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন।রোশনকে দেখা গেল কালো টি-শার্ট এবং ডেনিমে। তবে যশ ট্র্যাক স্যুটে মাসল শো-অফ করে মহিলা অনুরাগীদের হৃদস্পন্দন বাড়িয়ে তুলেছেন।

রোশনের পোস্টের খানিক আগেই স্ত্রী' শ্রাবন্তী চট্টোপাধ্যায় ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ইঙ্গিতবাহী স্টোরি পোস্ট করেছিলেন। যার সারম'র্ম, যাকে নিয়ন্ত্রণ করা যায় না, তাকে নিয়ে চিন্তা না করে এগিয়ে যাওয়াই বুদ্ধিমানের কাজ।

তা হলে কি অ'তীতকে পিছনে ফেরে নতুন জীবনের দিকে এগিয়ে যাওয়ার কথা বলছেন এই মুহূর্তে টলিউডের ব্যস্ততম অ'ভিনেত্রী? যদিও শ্রাবন্তীর এই পোস্টের প্রেক্ষিতে কোনো পোস্টের দেখা মেলেনি রোশনের ইনস্টাগ্রামে।

বর্তমানে শিরোনাম জুড়ে থাকছে যশ এবং রোশনের ব্যক্তিগত জীবনের কাহিনী। প্রথম জনের স'ম্পর্কে ভাঙন এবং দ্বিতীয় জনের নতুন স'ম্পর্কের গুঞ্জনে সরগরম টলিপাড়া। স্বভাবতই তাদের এই আচ'মকা বন্ধুত্ব অ'বাক করছে অনেককেই। রোশনের ইনস্টাগ্রামের কমেন্ট সেকশন বন্ধ থাকায় যদিও তা বহিঃপ্রকাশের উপায় নেই।

Back to top button