সুশান্ত একটাই ভুল করেছিলেন, দাবি কঙ্গনার

প্রয়াত সুশান্ত সিং রাজপুত একটাই ভুল করেছিলেন। এমন দাবিই করেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। টুইট করে সুশান্তের ভুলটি সামনে এনেছেন কঙ্গনা।

নিজের টুইটারে কঙ্গনা লিখেছেন, ‘আমি কতটা ভালো তার বৈধতা কোনো জুরি থেকে নেওয়ার দরকার নেই। যখন আমাদের ওপর শক্তি প্রয়োগ করতে দেই তখন মুভি মাফিয়ারা আমাদের মূল্য নির্ধারণ করে।’ কঙ্গনার দাবি, সুশান্ত ওই ভুলটাই করেছিলেন। নিজের মূল্য নির্ধারণের ক্ষমতা অন্যদের কাছে তুলে দিয়েছিল।

আরেকটি টুইটে নিজেকের ভালোবাসার পরামর্শ দিয়ে অভিনেত্রী লিখেছেন, ‘অন্যরা ভালোবাসে না বলে অনেকেই নিজেকে ঘৃণা করতে শুরু করে। কিন্তু সেই ভুলটা আর করবেন না।’

সুশান্তের জন্মদিনেও টুইট করেছিলেন কঙ্গনা। লিখেছেন, ‘প্রিয় সুশান্ত, মুভি মাফিয়ারা তোমাকে নিষিদ্ধ করল। সোশ্যাল মিডিয়ায় তুমি একাধিকবার সাহায্য চেয়েছে। তোমাকে সাহায্য না করতে পেরে আমি অনুতপ্ত। মুভি মাফিয়াদের অত্যাচার সহ্য করার মতো শক্তিশালী তুমি, এমন না ভাবলেই ভালো হতো। তোমায় জন্মদিনের শুভেচ্ছা।’

সুশান্তকে নিয়ে লিখতে গিয়ে বলিউডের স্বজনপ্রীতি নিয়েও লিখেছেন কঙ্গনা। কড়া আক্রমণ করেছেন করণ জোহর, মহেশ ভাট ও আদিত্য চোপডাকে।মুম্বাইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে গত বছর ১৪ জুন অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মরদেহ উদ্ধার করেছিল পুলিশ। সুশান্তের মৃত্যু নাড়িয়ে দিয়েছিল গোটা বলিউড। মৃত্যুর ৭ মাস কেটে গেলেও এখনও ধোঁয়াশা কাটেনি।

Related Articles

Back to top button