মহেশের জন্য নিজেকে বদলাবেন আনুশকা

‘বাহুবলি’ সিনেমা খ্যাত অভিনেত্রী আনুশকা শেঠি। অভিনয় ক্যারিয়ারে বরাবরই চ্যালেঞ্জিং চরিত্র বেছে নিয়েছেন তিনি। সর্বশেষ ‘নিঃশব্দম’ সিনেমায় কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করেন। মুক্তির পর বক্স অফিসে খুব বেশি সাড়া না ফেললেও তার অভিনয় দর্শকের নজর কাড়ে।

গত কয়েক বছরে ‘অরুন্ধতি’-এর মতো নারী কেন্দ্রীক বেশ কিছু সিনেমায় অভিনয় করে নিজস্ব একটি পথ তৈরি করেছেন আনুশকা শেঠি। এবার নতুন একটি সিনেমায় নাম লেখালেন আনুশকা শেঠি। নাম ঠিক না হওয়া এ সিনেমা পরিচালনা করবেন পি মহেশ। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, পি মহেশ একেবারে ইউনিক একটি চিত্রনাট্য দেখিয়েছেন আনুশকাকে। এর আগে এমন চরিত্র দেখেননি আনুশকা। চরিত্রটি আনুশকাকে নতুনভাবে পরিচয় করিয়ে দেবে। সিনেমাটি ইউ ভি ক্রিয়েশনের ব্যানারে নির্মিত হবে।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন—চিত্রনাট্য পড়ে আনুশকা শেঠি খুবই মুগ্ধ হয়েছেন এবং কাজটি করার জন্য সম্মতি দিয়েছেন। আর এই চরিত্রের জন্য আনুশকা শারীরিকভাবে নিজেকে বদলে ফেলবেন। খুব শিগগির এ সিনেমার বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেবেন সংশ্লিরা।

আনুশকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘নিঃশব্দম’। এতে আরো অভিনয় করেছেন—আর মাধবন, শালিনি পান্ডে,অঞ্জলি, হলিউড অভিনেতা মাইকেল ম্যাডসন প্রমুখ। হেমন্ত মধুকর পরিচালিত এ সিনেমা গত বছরের ২০ অক্টোবর মুক্তি পায়।

Related Articles

Back to top button