যে কারণে ভেঙেছে আমিরের ভাগ্নে নায়ক ইম'রানের এত দিনের সংসার

‘জানে তু ইয়া জানে না’ সিনেমাখ্যাত অ'ভিনেতা ইম'রান খান। বলিউডের এই অ'ভিনেতার আরেক পরিচয় তিনি ‘মিস্টার পারফেক্টশনিস্ট’খ্যাত তারকা আমির খানের ভাগ্নে। গত বছর স্ত্রী' অবন্তিকা মালিকের সঙ্গে দীর্ঘ ৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন ইম'রান।

শুরুতে জানা যায়, এই অ'ভিনেতার ব্যর্থ ক্যারিয়ারের কারণে তাদের সংসারে এই ভাঙন। যদিও এ নিয়ে ইম'রান-অবন্তিকা দুজনই মুখে কুলুপ এঁটে আছেন।বলিউডহাঙ্গামা ডট'কমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, লেখা ওয়াশিংটন নামে এক নারীর সঙ্গে ইম'রানের স'ম্পর্কের কারণেই ভেঙেছে ইম'রান-অবন্তিকার সংসার।

একটি সূত্র সংবাদমাধ্যমটিতে জানায়, বেশ কিছুদিন ধরেই ইম'রান ও লেখার মধ্যে আলাপ। লেখার স্বামী পাবলো চ্যাটার্জি ইম'রানের ঘনিষ্ঠ বন্ধু। কিন্তু সবার অজান্তেই তাদের মধ্যে স'ম্পর্ক তৈরি হয়। শুধু তাই নয়, ইম'রানের বাড়ি থেকে অবন্তিকা চলে যাওয়ার পর লেখা প্রায়ই তার বাড়িতে আসেন। এমনকি তার বন্ধুদের সঙ্গেও লেখাকে পরিচয় করিয়ে দিয়েছেন এই অ'ভিনেতা। লেখার সংসারও ভাঙনের পথে। দুই পরিবারই এখন টুকরো টুকরো।

এছাড়া ইম'রান নাকি লেখার বাড়ির পাশে একটি বাড়ি ভাড়া নিয়েছেন বা কিনেছেন। একজন প্রতিবেশীর বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানায়, লেখাকে প্রায়ই গভীর রাতে ইম'রানের বাসায় যেতে ও বের হতে দেখা যায়। এটা তার পালি হিলের বাড়ির কাছেই। আনুষ্ঠানিকভাবে ডিভোর্স হয়ে গেলেই ইম'রান হয়তো এই স'ম্পর্কের কথা প্রকাশ করবেন।

২০০৮ সালে ‘জানে তু ইয়া জানে না’ সিনেমা'র মাধ্যমে ইম'রানের বলিউডে অ'ভিষেক হয়। এরপর একাধিক বক্স অফিস সফল সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। তার অ'ভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কাট্টি বাট্টি’। নিখিল আদভানি পরিচালিত সিনেমাটিতে কঙ্গনা রাণৌতের সঙ্গে জুটি বেঁধে অ'ভিনয় করেন তিনি। বক্স অফিসে খুব একটা সুবিধা করতে পারেনি এটি। ‘মিশন মা'র্স: কিপ ওয়াকিং ইন্ডিয়া’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের মাধ্যমে পরিচালক হিসেবে নাম লেখিয়েছেন ইম'রান। শোনা যাচ্ছে, ক্যামেরার পেছনেই নতুন ক্যারিয়ার শুরু করতে চান তিনি।

Back to top button