আবারো এক হচ্ছেন তাহসান-পূর্ণিমা!

জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। যিনি এখনো তার তারুণ্য ধরে রেখেছেন অবিশ্বা'স্যভাবে। যা তার প্রতি ভক্তদের আকর্ষিত হওয়ার অন্যতম কারণ। দীর্ঘদিনের বিরতির পর করো'নার ভ'য় কাটিয়ে অ'ভিনয়ে ব্যস্ততা বৃদ্ধি করছেন তিনি।

নতুন বছরের শুরু থেকে ছবির পাশাপাশি নাট'কেও অ'ভিনয় করছেন তিনি। একই সঙ্গে ওয়েব ফিল্মের কাজের কথাও জানিয়েছেন। নতুন নাট'ক প্রসঙ্গে পূর্ণিমা বলেন, প্রায় দুই বছর পর নাট'কে অ'ভিনয় করেছি। ২০১৯ সালের বিশ্ব ভালোবাসা দিবসে সাগর জাহানের পরিচালনায় সর্বশেষ একটি নাট'কে অ'ভিনয় করেছিলাম।

একই পরিচালকের পরিচালনায় আবারো নাট'কে অ'ভিনয় করলাম। এটির নাম ‘এই পৃথিবী আমাদের’। আগের নাট'কের মতো এতেও আমা'র সহশিল্পী তাহসান। নাট'কটিতে অ'ভিনয় করে বেশ ভালো লেগেছে। আমি যে ধরনের গল্পের নাট'কে অ'ভিনয়ে স্বাচ্ছন্দ্যবোধ করি, এটি তেমনই। আগামী ঈদের আরো কিছু নাট'কে অ'ভিনয়ের কথা চলছে। পছন্দের গল্প হলে অ'ভিনয়ের ইচ্ছা আছে।

নতুন ছবিতে অ'ভিনয় করা প্রসঙ্গে তিনি বলেন, নতুন একটি ছবিতে অ'ভিনয় করব আগামী মাসে। এটি একটি ওয়েব ফিল্ম। পরিচালনা করবেন অমিতাভ রেজা। এরই মধ্যে স্ক্রিপ্ট পেয়েছি। আমা'র চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ। এ ছবির চরিত্রে মানিয়ে নেয়ার জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছি। আশা করছি, এটি উপভোগ্য হবে।

Back to top button