অ;ন্তঃস;ত্ত্বার গুঞ্জনের মধ্যেই নেহার কোলে ফুটফুটে সন্তান!

নেহা কক্কর, যাকে নিয়ে বলিউড এবং সঙ্গীত জ;তে ক্র;মা;গত বি;ত;র্ক চল;তেই থাকে। দিন ক;তক আগে;ই রোহ;নপ্রী;ত সিং না;মের এক পা;ঞ্জা;বি গা;য়কের সঙ্গে তাঁ;র বিয়ে হয়। তা;রপর থে;কেই বি;ত;র্কে জ;ড়ি;য়ে পড়; থাকেন নেহা ।

রো;হনপ্রী;তের সঙ্গে নিজের অ;ন্তঃস;;ত্ত্বা; অ;ব;স্থার ছবি পোস্ট করে;ন তিনি দিন কতক আগে। যেটা দেখে নে;টি;জেন;দের ম;ধ্যে কো;লাহ;ল পড়ে যায়। কেউ কে;উ তো আবার তাঁর বি;য়ের অল্প কয়ে;কদিনে;র মধ্যেই তাঁর অ;ন্তঃস;ত্ত্বা হও;য়া নি;য়ে কথা শো;না;তে ছা;ড়ে;ন না তাঁকে। কিন্তু তারপর জানা যায় তাঁর নতুন গা;নের অ্যা;লবাম “খে;য়াল রাখ্যা কর”-এর প্রো;মো এটি।

ইতি;ম;ধ্যেই তে;মনই একটি ছবি ভাই'রাল হলো নেট দুনিয়ায়। হলুদ; শা;ড়ি;তে দেখা যাচ্ছে নেহা;কে। তাঁর কো;লে এ;কটি শি'শু। তবে এবা;র ভুল করে;ননি নেটি;জে;নরা। খবর নিয়ে দেখা যায়, ওই ছবি নেহার গা;য়ে হলু;দের। তাই নেহার এই ছবি দে;খে আর ভ;ড়;কে যাননি নে;জে;নরা।

যদিও নেহার ‘রোনে কি রানী’ বলে কু;খ্যা;তি আ;ছে। কু;খ্যা;তি আ;ছে ‘ড্রামা কুইন’ ব;লেও। কা;রণ কম;বেশি সব ম;ঞ্চেই কেঁ;দে ভা;সি;য়ে দি;তে দেখা গে;ছে তাঁ;কে। তাঁর এই ছবি দেখে আ;র কেউ ভু;লছে;ন না, এমনই রি;য়্যা;কশন দি;লেন নেটি;জেন;রা।

Back to top button