খোলামেলা দৃশ্যে নিয়ে মুখ খুললেন পূর্ণিমা

মিষ্টি হাসির চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। দীর্ঘ দিন বড় পর্দায় দেখা না গেলেও প্রতিনিয়ত সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি শেয়ার করছেন তিনি। এবার পূর্ণিমা আসছেন ওয়েব ফিল্মে। তাও আবার রোমান্টিক নায়িকা থেকে একলাফে গোয়েন্দা গল্পের অ'ভিনেত্রী হিসাবে।

পরিচালক অমিতাভ রেজা চৌধুরী ওয়েব ফিল্ম ‘মুন্সিগিরি’তে সুরাইয়া চরিত্রে দেখা যাবে পূর্ণিমাকে। ওটিটি স্ট্রিমিং সাইটগুলোতে দেশি-বিদেশি কিছু কনটেন্ট নিয়ে সহিং'সতা, অশ্লীলতার অ'ভিযোগ প্রতিনিয়তই বাড়ছে।

পুর্ণিমা এ বিষয়ে জানিয়েছেন, আমি কি করছি সেটা নির্ভর করছে আমি কি কাজ করছি সেটার ওপর। ভালগারিজম বা খোলামেলা কিছু যদি থাকেও, সে রকম গল্প বেছে নেয়া বা না নেয়া আমা'র ওপর নির্ভর করে। যদি আমা'র মনে হয় আমি কাজ করতে পারব, করব। নয়তো করব না। সিনেমায় কি ভালগারিজম ছিল না? আম'রা কিন্তু ভালো সিনেমাগুলো করেই বেরিয়ে এসেছি।

নতুন সিনেমা প্রসঙ্গে তিনি পুর্ণিমা বলেন, এ ধরনের গল্প এই প্রথম এসেছ আমা'র কাছে। যখনই অমিতাভ ভাই গল্পটা বললেন, শুনে রাজি হয়ে গেলাম। গল্পে দুটি গুরুত্বপূর্ণ নারী চরিত্র আছে। আমা'র যেটি বেশি ইন্টারেস্টিং লেগেছে, আমি সেটি বেছে নিয়েছি।

নতুন চরিত্র বিষয়ে তিনি বলেন, আমি আসলে একটা ভালো কাজ করতে চাই, ভালো অ'ভিনয় করতে চাই, যেটা মানুষ মনে রাখবে। যেহেতু এটা আমা'র প্রথম ওয়েব ফিল্ম, চরকির সঙ্গে করা প্রথম কাজ, সবকিছুই আমা'র জন্য নতুন অ'ভিজ্ঞতা।

‘মুন্সিগিরি’ চলচ্চিত্রে অ'ভিনয় করবেন চঞ্চল চৌধুরী। তাদের সফরসঙ্গী হয়েছেন চিত্রনায়িকা পূর্ণিমা। ‘মুন্সিগিরি’ প্রযোজনা করছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফরম চরকি।

Back to top button