একা থাকাই পছন্দের, বিতর্ক উসকে মন্তব্য শ্রাবন্তীর তৃতীয় স্বামীর

ফের নতুন স্টেটাস শেয়ার করলেন রোশন সিং। যেখানে নিজের ছবির সঙ্গে জো'রদার ক্যাপশন জুড়ে দেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী। রোশন সিং বলেন, বরাবরই একা থাকতে তিনি পছন্দ করেন। তিনি সব সময় নিজের জন্য সময় বের করে রাখেন, যখন মনে হয় তার নিজের নিজেকে প্রয়োজন।

বেশ কিছুদিন ধরে শ্রাবন্তীর সঙ্গে রোশন সিংয়ের স'ম্পর্ক নিয়ে জো'রদার জল্পনা শুরু হয়। শ্রাবন্তীর সঙ্গে তার তৃতীয় স্বামী রোশনের কেন টানাপোড়েন শুরু হয়, তা নিয়ে যতই শোরগোল শুরু হোক না কেন, চুপ করে রয়েছেন অ'ভিনেত্রী। রোশন প্রকাশ্যে কোনো মন্তব্য না করলেও, বেশ কয়েকটি সংবাদপত্রের সাক্ষাৎকারে মুখ খোলেন তিনি।

যেখানে তিনি স্পষ্ট জানিয়ে দেন, সোশ্যাল সাইটে যে সমস্ত স্টেটাস তিনি শেয়ার করেন বা মন্তব্য করেন, তা নিছক মজার জন্য। ওইসব স্টেটাসের ওই অর্থ যেন খোঁজা না হয় বলে স্পষ্ট জানান রোশন সিং।

এদিকে শ্রাবন্তী এবং রোশনের টানাপোড়েন মাঝে অ'ভিনেত্রীর ছে'লে অ'ভিমন্যু একটি বিতর্কিত মন্তব্য করেন। তিনি বলেন, এমন অনেক ব্যায়ামবীর রয়েছেন, যাদের শরীরের ব্যাপ্তি বেড়েছে কিন্তু মস্তিষ্কের প্রসারণ হয়নি। ব্যায়ামবীরদের নিয়ে যে মন্তব্য করেন অ'ভিমন্যু, তা রোশনকে খোঁচা দেয়ার জন্য বলেই অনেকেদা’বি করেন।

ওই ঘটনার পরপরই রোশনের নামে ভু'য়া অ্যাকাউন্ট খুলে, তাকে বদনামের চেষ্টা চালানো হচ্ছে বলেদা’বি করেন রোশন। যদিও এ বিষয়ে তিনি সরাসরি কারো বি'রুদ্ধে কোনো আক্রমণ করেননি।

Back to top button