বাবা-মায়ের বিচ্ছেদ নিয়ে এই প্রথম মুখ খুললেন কাজল

​বলিউড অ'ভিনেত্রী কাজল। তার বয়স যখন ৪ বছর, সেই সময় বাবা-মায়ের বিচ্ছেদ হয়ে যায়। সোমু মুখোপাধ্যায় এবং তনুজার বিচ্ছেদ নিয়ে এই প্রথম মুখ খুললেন বলিউড অ'ভিনেত্রী কাজল।

সম্প্রতি ত্রিভঙ্গ-র প্রমোশন উপলক্ষ্যে একটি শোয়ে হাজির হন কাজল। ওই শোয়ে হাজির হয়ে কাজল বলেন, তার যখন মাত্র ৪ বছর বয়স, সেই সময় বাবা-মায়ের বিচ্ছেদ হয়ে যায়। বাবা-মা আলাদা হওয়া সত্ত্বেও তিনি খুব ভালো'ভাবে বড় হয়ে উঠেছেন। মা-বাবার বিচ্ছেদ, তার বড় হয়ে ওঠায় কোনো প্রভাব ফেলেনি।

তবে বাবা-মাকে কী'ভাবে এক অ'পরের বি'রুদ্ধে উস্কে দেয়া যায়, সেই চেষ্টা বহুবার করেও তিনি সফল হননি। তার বাবা-মা এ বিষয়ে খুব স্মা'র্ট ছিলেন বলে মন্তব্য করেন কাজল। যদিও পুরোটাই মজার ছলে বলে হেসে ফেলেন কাজল।

ত্রিভঙ্গ-তে যেভাবে মা-মে'য়েরে স'ম্পর্কের টানাপোড়েনের ছবি তুলে ধ'রা হয়েছে, ছোট থাকতে বাস্তবে তাকে কখনো ওই ধরনের সমস্যায় ভুগতে হয়নি বলেও স্পষ্ট করে জানান কাজল।১৫ জানুয়ারি নেটফ্লিক্সে মুক্তি পায় ত্রিভঙ্গ। এই প্রথম ওটিটি প্ল্যাটফর্মে দেখা মেলে কাজলের।

ত্রিভঙ্গতে কাজলের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তনভি আজমি এবং মিথিলা পালকরকে। ত্রিভঙ্গে একজন ওডিসি শিল্পীর ভূমিকায় দেখা যায় কাজলকে। সেখানেই পর্দার শিল্পীর সঙ্গে তার মায়ের স'ম্পর্কের টানাপোড়েনকে তুলে ধ'রা হয়েছে বিষদে। তানাজি, ত্রিভঙ্গর পর কাজল বর্তমানে কোন প্রজেক্ট নিয়ে ব্যস্ত, সে বিষয়ে এখনো পর্যন্ত কিছু জানা যায়নি।

Back to top button