নুসরাতের পর'কী'য়া, শহর ছেড়ে চলে গেলেন স্বামী নিখিল

টলিপাড়া এখন একটা খবরেই একেবারে সরগরম। নুসরাত জাহান এবং নিখিল জৈনের স'ম্পর্কের তিক্ততা নিয়ে নানা মুণির নানা মত। তাঁরা কেন আলাদা বাড়িতে থাকছেন।

কেনই বা একে অফরের সঙ্গে দেখা করছেন না, নিজেদের সোশ্যাল মিডিয়াতেও আনফলো করে দিয়েছেন তাঁরা। তবে কি বিবাহবিচ্ছেদের পথেই এগিয়ে চলেছেন এই সেলেব দম্পতি। সূত্রের খবর মাঝে যশ দাশগুপ্তের ঢুকে পড়া নিয়ে উঠছে নানা প্রশ্ন।

কী'ভাবে এল স'ম্পর্কের মধ্যে এই তিক্ততা। সূত্রের খবর ছবির শ্যুটিং করতে গিয়েই নাকি তাঁদের মধ্যে ঘনিষ্ঠতা ক্রমশ বৃদ্ধি পেয়েছে।যদিও এর আগে তাঁরা কিছু ছবিতে একসঙ্গে কাজ করেছেন। সেই সময় নুসরাত এবং যশকে নিয়ে তেমন কোনও গুঞ্জন টলিপাড়ায় ছড়ায়নি।

তবে কি এই দূরত্বের চাপেই শহর ছাড়লেন নিখিল। বর্তমানে কলকাতায় নেই তিনি। নিজের ইনস্টা স্টোরিতে হাইওয়ে ধরে কোথাও যেন যাচ্ছেন তিনি।একটি পার্সের মত জিনিস ঝুলছে গাড়ির মিরর গ্লাসে। সেখানে লেখা ‘হরিয়ানভি’। ছবিটি শেয়ার করে হ্যাশট্যাগে নিখিল লিখেছেন #backtoroots.

অর্থাৎ শিকরে ফিরে যাওয়া। তবে কি শহর ছেড়ে অন্য কোথাও চলে গেলেন নুসরাতের স্বামী। ছবিটি হরিয়ানাতে তোলা নাকি কলকাতাতেই সে বিষয় কিছু স্পষ্ট জানা যায়নি।

তবে তিনি নুসরতকে বেশ কয়েকবার সোশ্যাল মিডিয়ায় আক্রমণ করেছে বলেইদা’বি নেটিজেনদের। সম্প্রতি কর্ম নিয়েও একটি পোস্ট করেছেন তিনি।সানগ্লাস, ডেনিম জ্যাকেটট পরে ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে লিখেছেন, “মানুষ যেভাবে তোমা'র সঙ্গে ব্যবহার করবে তা হল তাদের কর্মফল। আর তুমি কী'ভাবে জবাব দেবে তা তোমা'র কর্মফল।”

Back to top button