পপির বিয়ের গুঞ্জন, ফাঁ'স হলো আ’ড়া’লে থা’কার র’হ’স্য

জাতীয় চল’চ্চিত্র পুরস্কা’র’প্রাপ্ত চিত্রনায়ি’কা সাদিকা পারভীন পপি। কয়েক মা’স আগে গুজব রটেছিল, পপি বিয়ে করেছেন। সেই স’ময় ঘ’টনাটি সত্য নয় বলে জানিয়েছিলেন তিনি। এবার ফের একই ধর’নের কথা শো’না যাচ্ছে ঢাকাই ইন্ডাস্ট্রি’তে।

গত বছর ‘ভালো’বাসার প্রজা’পতি’ নামের একটি সিনেমায় অ'ভিনয় করেছিলেন পপি। তারপর থেকে ‘উধাও’ এ অ'ভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যমেও তিনি অনুপস্থিত। তা থেকেই ঢাকাই ইন্ডাস্ট্রির অনেকে ধারণা করছেন, গোপনে বিয়ের পিঁড়িতে বসেছেন পপি।

খোঁজ নিয়ে জানা গেছে, রা’জধানীর ইস্কাটনের বাসা ছে’ড়ে’ছেন পপি। থাকছেন কূ’টনৈ’তিক পা’র আশে’পাশে। নাম প্র’কাশ না করার শর্তে ফি’ল্মপা’ড়ার একজন জানান, বিয়ে ‘হয়েছে কি-না জা’নি না। তবে পপি তার প্রবা’সী ব্যবসায়ী বয়’ফ্রেন্ডের দেয়া ফ্ল্যা’টে থাকছেন।
গুঞ্জন প্রস’ঙ্গে জানতে পপির ব্যক্তিগত নাম্বারে যোগাযোগ করে পাওয়া যায়নি তাকে।

মুঠো’ফোন বন্ধ পেয়ে এক প্র’তিবেদক যোগাযোগ করেন পপির ঘ’নিষ্ঠ’জন গুণী সাংবাদিক ইম'রুল শাহেদে’র সঙ্গে। তিনি জানিয়েছেন, পপিকে মুঠো’ফোনে না পাওয়ার ‘র’হস্য। ইম'রুল শাহেদ বলেন- পপির পারিবা’রিক সূত্রে জানতে পে’রেছি, তার ফো’নটি হাত ফস’কে পড়ে গিয়ে ‘ঙে গেছে। এজন্য তাকে ফোনে পা’ওয়া যাচ্ছে না। অনে’কে বলছেন, প’পি বিয়ে করে’ছেন। কিন্তু এ খবর স’ত্য নয়।

এদিকে পরিচা’লক অ'পূ’র্ব রানা গ’ণমাধ্য’মকে বলেন, পপির সঙ্গে আ’মা'র মাস খানেক আগে কথা হয়েছে। তিনি বিয়ে ক’রেন’নি। নতুন ফ্ল্যা’টে উঠেছেন। সেখানে পরি’বারের সঙ্গে রয়ে’ছেন।

১৯৯৭ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘আমা'র ঘর আমা'র বেহেশত’ সিনেমায় অ'ভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন পপি। কিন্তু তার মু’ক্তিপ্রা’প্ত প্রথম চলচ্চিত্র ‘কুলি’। মনতাজুর রহ’মান আকবর পরিচা’লিত সিনেমাটি ৭ কোটি টা’কা ব্যবসা ক’রেছিল। এরপর আর পেছন ফিরে তা’তে হয়নি তাকে। তারপর রি’য়াজ, মান্না, শাকিব খান’সহ জনপ্রিয় নায়কের সঙ্গে জুটি বেঁ’ধে অ'ভিনয় করেছেন তিনি।

পপির নতুন সি’নেমা ‘সা’হসী যো’দ্ধা’। সাদেক সিদ্দি’কী' পরি’চালিত এ সিনে’মা'র শুটিং শেষ ক’রেছেন পপি। এছা’ড়া ‘ভালো’বাসার প্রজা'পতি’ সিনেমা’র কাজও শেষ ক’রেছেন ৪২ বছর বয়েসি এই অ’ভিনেত্রী।

Back to top button