রূ’পকথা’য় ছেদ! নিখিল-নুসরাতের ইনস্টাগ্রাম ঘিরে বিবাহ বিচ্ছেদের জল্পনা

বিদেশে গিয়ে চোখ ধাঁ’ধানো ডেস্টি’নেশন ওয়েডিং। সোশ্যাল মি’ডিয়া’য় মাখো মাখো পোস্ট। বেশ চলছিল টালি’পাড়ার রূপ’কথা। কিন্তু আচ'ম’কা’ই কী' হল এমন? টালিপা’ড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, নিখিল-নুসরাতের স’ম্পর্কে নাকি চিড়!

সদ্য তাঁদের ইনস্টা’গ্রা’মের ভ’ক্তরা যা দেখতে পেলেন, তাতে জ’ল্পনা আরও স্প’ষ্ট হল, সেকথা বলাই যায়। রবিবা’র দেখা গেল, ইন’স্টা’গ্রামে একে অ'পর’কে আন’ফলো’ করে দিয়ে’ছেন নুসরাত ও নিখিল।

সোশ্যা’ল মি’ডিয়ায় ঘুরে বেড়াচ্ছে একটি স্ক্রি’নশ’ট। যেখা’নে দেখা যা’চ্ছে, ইন’স্টাগ্রা’মে একে অ'পর’কে ইতি’মধ্যে’ই আ’নফ’লো করে দিয়ে’ছেন এই দম্প’তি। আর তাতেই আরও জো’রদার হয়েছে নুসরাত-নিখিলের বি’য়ে ভাঙা’র গু’ঞ্জন।

কিছু’দিন আ’গেই সহ অ'ভিনেতা যশ দা’শগু’প্তের সঙ্গে সাংসদ, অ'ভি’নেত্রী’র রাজ’স্থান বেড়া’তে যা’ওয়ার খব’রে নুসরাত-নিখিলের সম্প’র্ক ভা’ঙার জল্পনা তৈরি হয়। যশের সঙ্গে নুসরাতের ঘ’নিষ্ঠ’তার খবরও শোনা যাচ্ছে।

য’দিও যশ বা নুসরাত কেউ’ই নিজেদের ইন’স্টাগ্রাম পেজে একে অ'প’রের সঙ্গে রাজস্থান ভ্র’ম’ণে’র ছবি পো’স্ট করে’ননি। তবে তাঁ’দের ফ্যান পেজের মাধ্য’মে ছ’ড়িয়ে পড়ে নুসরত-যশের আ’জ’মেঢ় শরিফে যাও’য়ার ছবি ও ভি’ডিও। আর তাতেই ছড়ায় যশে’র সঙ্গে প্রে'ম, আর নিখি’লের সঙ্গে নুসরা’তের বিয়ে ভা’ঙার খবর।

২০১৯ এর ১৯ জুন সাত পাকে বাঁ'ধা প’ড়ে’ছিলেন নিখিল ও নুসরত। সেই সম’য়ে দুজ’নের বিয়ে ছিল টালিপাড়া’র চর্চার বিষয়। রি’সেপ’শনে হাজির ছিল প্রায় গোটা টলিউড। এমনকী', নুসরাত একবার অ'তি’রি’ক্ত ও’ষুধ খেয়ে হাস’পাতা’লে ভর্তি হওয়ার পর জল্প’না ছড়া’য় যে, নি’খিলের সঙ্গে মনো’মালি’ন্যের জেরে’ই অ'ভিনে’ত্রী এমন কা'ণ্ড ঘ’টিয়েছেন।

পরে অব’শ্য সম’স্ত জল্প’না উ’ড়িয়ে ফে’র একস’ঙ্গে দেখা যায় দুজন’কে। এবার ন’তুন করে তাঁদের স'ম্পর্কে চিড় ধ'রার খবরে সরগ’র’ম টা’লিউড।গত ৮ জানুয়া’রি ছিল সাংসদ, অ'ভিনেত্রী নুসরাত জাহানের জন্ম'দিন। শোনা যাচ্ছে, নুসরাতের জন্ম'দি’নের পার্টিতে হাজির ছিলেন না নিখিল। তবে বন্ধু যশ দাশগুপ্ত সেখানে উ;পস্থি’ত হয়েছিলেন।

Back to top button