শাহরুখপত্নী গৌরীর সিঁথিতে সিঁদুর, ভিডিও ভাই'রাল

একটি অনুষ্ঠানে শাহরুখের সঙ্গে কথা বলার সময় স্ত্রী' গৌরী খানের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। যেখানে সিঁথিতে সিঁদুর পরে থাকতে দেখা যায় শাহরুখের স্ত্রী'কে। শাহরুখ খানের ফ্যান পেজের পক্ষ থেকে শেয়ার করা ওই ভিডিও প্রকাশ্যে আসার পরপরই ভাই'রাল হয়ে যায়।

এদিকে বলিউডে মুখ থুবড়ে পড়ার পর থেকে বড় পর্দায় দেখা যায়নি শাহরুখ খানকে। কিং খান ফের কবে স্বমহিমায় হাজির হবেন, তা নিয়ে একের পর এক প্রশ্ন শুরু করেন তার অনুরাগীরা। শাহরুখ ভক্তদের প্রশ্নের অবসান করে সম্প্রতি মুখ খোলেন দীপিকা পাড়ুকোন।

তিনি বলেন, পাঠানে অ'ভিনয় করবেন শাহরুখ।পাঠানে শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম। যশরাজ ফিল্মসের ব্যানারে শাহরুখ ইতোমধ্যেই পাঠানের শুট শুরু করে দিয়েছেন।

এসআরকের পাঠানের লুকও ভাই'রাল হতে শুরু করেছে সামাজিক যোগাযোগমাধ্যম জুড়ে। যদিও শাহরুখ খান এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি।জানা যায়, লকডাউনের পুরোটা সময় পরিবারের সঙ্গে সময় কা'টান শাহরুখ।

স্ত্রী', সন্তানদের নিয়ে মন্নতেই সময় কে'টে যায় কিং খানের। লকডাউন ওঠার পর দিল্লিতেও নিজেদের একটি বাড়ি কিনে ফেলেন শাহরুখ। সম্প্রতি নতুন বাড়ি সাজিয়ে সেই ছবি প্রকাশ করতেও দেখা যায় গৌরী খানকে।

Back to top button