ছোট্ট ছেলে ইউভানকে নিয়ে শহর ছাড়লেন রাজ-শুভশ্রী

সে শুধু স্টার কিডই নয়,সে বর্তমানে সোশ্যাল মিডিয়া সেন্সেশন। যত দিন বাড়ছে ততই তার ফ্যানের সংখ্যাও বেড়ে চলেছে। কয়েক মাস বয়স হলেও বড় বড় অভিনেতা অভিনেত্রীদের থেকে তার জনপ্রিয়তা কিছু কম নয়।

টালিপাড়ায় তাকে তার স্টার মা বাবা নয় বরং নিজের পরিচয়েই চেনে সকলে। বলার অপেক্ষা রাখে না এখানে কথা হচ্ছে রাজ-শুভশ্রী পুত্র ইউভানকে নিয়ে। শীতের আবহ গায়ে মেখে এবার ঘুরতে বেরিয়ে পরলেন রাজ-শুভশ্রী আর ইউভান।

গত ১২ সেপ্টেম্বর কলকাতার এক বেসরকারি হাসপাতালে জন্মেছিল ইউভান। এরপর থেকেই ধীরে ধীরে সোশ্যাল মিডিয়া সেনশেশন হয়ে উঠেছে সে। মা শুভশ্রীর কাছে ছোট্ট ইউভান হলো রাউডি বেবি৷ ছেলেকে নিয়েই সারাদিন ব্যস্ত থাকতে দেখা যায় শুভশ্রীকে। সইফিনা পুত্রের চেয়ে কিছু কম যায় না রাজশ্রী পুত্র। তাঁর সব ছবি, ভিডিয়ো হু হু করে ভাইরাল হয়ে যায়। আর এবার ছেলেকে নিয়ে বেবি মুনে বেরিয়ে পরল রাজ শুভশ্রী।

সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল ইউভানের সাথে শুভশ্রীর হলিডে মুডের ছবি। শহরের ব্যস্ততা থেকে একটু দূরে প্রকৃতির মাঝে ছেলে বরের সাথে সময় কাটাতে বেরিয়ে পড়েছে শুভশ্রী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া একটি ছবি ভাইরাল হয়েছে যেখানে লক্ষ্য করা যাচ্ছে শুভশ্রী কোলে নিয়ে রয়েছে একরত্তিকে। আর রাজপুত্র বেজায় ব্যস্ত কাঁচের জানালা গিয়ে সবুজ গাছপালা দেখতে। উলুবেড়িয়ার এক রিসর্টে বেবি মুনে গেছে রাজ-শুভশ্রী আর তাদের ছেলে। সাজানো হোটেলের রুমেরও একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।

বেবি মুনে গেলেও একান্তে সময় কাটাতে ভুলছে না রাজ-শুভশ্রী। প্রকৃতির কোলেই মধ্যহ্নভোজের সুবন্দোবস্ত করে ফেলেছে তারকা জুটি। নিজের হেয়ার স্টাইলও বদলে ফেলেছেন শুভশ্রী। ইতিমধ্যে সাজানো লাঞ্চ টেবিলের একটি ছবিও ইনস্টা স্টোরিতেও পোস্ট করেছেন রাজ ঘরনী।

Related Articles

Back to top button