গায়ের রং নিয়ে অ'ভিনেত্রীকে কটাক্ষ, যা বললেন শ্রুতি

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিদ্রুপের শিকার হলেন টেলিভিশন অ'ভিনেত্রী শ্রুতি দাস। তার গায়ের রং নিয়ে করা হচ্ছে কুৎসিত মন্তব্য। সম্প্রতি স্টার জলসায় শুরু হয়েছে ধারাবাহিক ‘দেশের মাটি’।

ধারাবাহিকে দিব্যজ্যোতি দত্তর বিপরীতে নোয়ার চরিত্রে অ'ভিনয় করেছেন শ্রুতি। সেই সংক্রান্ত একটি পোস্ট করেছিলেন অ'ভিনেত্রী। আর তার জন্যই বর্ণবিদ্বেষের শিকার হতে হল তাকে।

শ্রুতির এই পোস্টের প্রতিক্রিয়ায় মন্তব্যের ঘরে লিখা হচ্ছে, “ও কোনও নায়িকা হল?”, “কাজের লোকের চরিত্রেই মানায়”। অনেকে তার গায়ের রং নিয়ে কটুক্তি করেছেন। ব্যক্তিগত জীবনের প্রসঙ্গ তুলেও বিদ্রুপ করেছেন। যদিও নেটদুনিয়ার অনেকেই শ্রুতির পাশে দাড়িয়েছেন। তার গানের গলা, নাচের দক্ষতা এবং অ'ভিনয়ের প্রশংসা করেছেন। এই ধরনের মন্তব্য এড়িয়ে চলার পরাম'র্শও দিয়েছেন অনেকে।

বাংলা টেলিভিশনের জগতে ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের মাধ্যমে নিজের অ'ভিনয়ের যাত্রা শুরু করেছিলেন শ্রুতি। সেই সময়ও তাকে এমন কটাক্ষ সহ্য করতে হয়েছিল। যাবতীয় সমালোচনার জবাব অ'ভিনয়ের মাধ্যমে দিয়েছিলেন শ্রুতি। টিআরপি চার্টে উপরের সারিতে দীর্ঘদিন ছিল ‘ত্রিনয়নী’।

সেই ধারাবাহিকের পর ‘দেশের মাটি’ টিমের সঙ্গে কাজ শুরু করেন শ্রুতি। ধারাবাহিকে যৌথ পরিবারের গল্প দেখানো হয়েছে, যার বেশিরভাগ সদস্যই আলাদা থাকেন। পূজা উপলক্ষ্যে স্বরূপনগরের পৈতৃক ভিটেতে একত্রিত হয়েছেন সকলে।সোশ্যাল মিডিয়ার এই ট্রল প্রসঙ্গে তেমন কিছু না বললেও ফেসবুকে অ'ভিনেত্রী লিখেছেন, “সব হিসেব তোলা থাক জয়গুরু।”

Back to top button