ঐশ্বরিয়া নয়, ৬৬ বছরের ‘হট ডিভা'র’ জন্যই আজও ব্যাচেলর সালমান

বলিউডের ব্যাচেলর-এর তকমা আজও মোছেনি তার থেকে। বহু নায়িকার সঙ্গে গুঞ্জন শোনা গেলেও ৫০ পেরিয়েও তিনি বলিউডের মোস্ট পপুলার ‘চিরকুমা'র’। একাধিক স'ম্পর্ক থেকে বিচ্ছেদ সবেতেই যেন তিনি শীর্ষে রয়েছেন।

বি-টাউনের মোস্ট পপুলার লাভা'রবয়ের প্রে'মে হাবুডুবু খেয়েছেন তাবড় তাবড় অ'ভিনেত্রীরাও।যদিও বিয়ে করে সংসারের করার প্রবল ইচ্ছা ছিল সল্লুর, আর তখনই আসে বিপত্তি। অনেকেই তাদের ব্যাচেলর থাকার পিছনে ঐশ্বর্যকে দায়ী মনে করেন। কিন্তু এটাই আসল কারণ নয়, বরং বলিউডের এই ডিভা'র জন্য তিনি আজও সিঙ্গেল।

সালমানও থেমে থাকেনি। একের পর এক অ'ভিনেত্রীর সঙ্গে প্রে'মের লীলায় মেতে উঠেছিলেন বলিউডের এই লাভা'র বয়। ঐশ্বর্য থেকে ক্যাটরিনা, সংগীতা বিজলানি, সোমি আলি, ইউলিয়া, জ্যাকলিন কেউই বাদ যায়নি ভাইজানের তালিকা থেকে। তবে আজও তিনি কেন সিঙ্গেল।

সালমানকে নিয়ে অনুরাগীদের প্রশ্নের শেষ নেই। তবে ভাইজানের সবথেকে চর্চিত বিষয় হল কবে তিনি বিয়ে করছেন। আর কেনই বা তিনি এতদিন একা রয়েছেন। একবার সাক্ষাৎকারে জানা গিয়েছিল, যে সালমান যেখানেই যান তাকে অনুকরণ করেন। তারপর থেকেই জল্পনা আরও গাঢ় হতে শুরু করেছিল।

একবার একটি সাক্ষাৎকারে সালমান জানিয়েছিলেন, রেখার জন্য একসময় পাগল ছিলেন এবং তাকে বিয়েও করতে চেয়েছিলেন। এবং তিনি আরও বলেছিলেন রেখার জন্যই তিনি কাউকে বিয়ে করেননি। রেখাও ছাড়ার পাত্রী নন। সুযোগের স্বদব্যবহার করে রেখা জবাবে বলেছিলেন, ‘শায়াদ মেরিবি ইসিলিয়ে না হুঁই’।

পুরোনো এক সাক্ষাৎকারে সালমান আরও বলেছিলেন তিনি সংগীতা বিজলানিকে বিয়ে করতে চেয়েছিলেন। সূত্র থেকে তাদের বিয়ের ডেটও প্রকাশ্যে এসেছিল। কিন্তু পরে তা ভেঙে যায়। সালমান নিজেও সংগীতার সঙ্গে স'ম্পর্কের কথা স্বীকার করে নিয়েছিলেন। এমনকী' বিয়ের কার্ডও ছাপা হয়ে গিয়েছিল। তবে পরে জানা গেছিল অন্য স'ম্পর্কে হাতেনাতে সলমনকে ধরে ফেলেছিল সংগীতা।

Back to top button