পপির বিয়ে নিয়ে যা জানা গেল

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা সাদিকা পারভীন পপি। ১৯৯৭ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘আমার ঘর আমার বেহেশত’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন। কিন্তু তার মুক্তিপ্রাপ্ত প্রথম চলচ্চিত্র ‘কুলি’।

মনতাজুর রহমান আকবর পরিচালিত সিনেমাটি ৭ কোটি টাকা ব্যবসা করেছিল। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। তারপর রিয়াজ, মান্না, শাকিব খানসহ জনপ্রিয় নায়কের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি।

অভিনয়ে নিয়মিত না হলেও চলচ্চিত্রের বিভিন্ন কর্মকাণ্ডে সক্রিয় ছিলেন পপি। কিন্তু দীর্ঘদিন ধরে তাকে কোথাও দেখা যাচ্ছে না। ফেসবুকেও নেই তার আপডেট। এছাড়া তার মুঠোফোনটিও বন্ধ রয়েছে। হঠাৎ অন্তরালে চলে যাওয়ায় চলচ্চিত্র পাড়ায় গুঞ্জন উড়ছে—বিয়ে করেছেন পপি। যদিও এই গুঞ্জনের কোনো সত্যতা এখনো পাওয়া যায়নি।

মুঠোফোন বন্ধ পেয়ে এই প্রতিবেদক যোগাযোগ করেন পপির ঘনিষ্ঠ একজনের সঙ্গে। তিনি বলেন, করোনামুক্ত হওয়ার পর খুলনা থেকে ঢাকায় আসেন পপি। তা-ও অনেক দিন আগের কথা। তখন পপি বলেছিল, ‘নতুন বাসা নিয়েছি।’ কিন্তু বিয়ে বা অন্য কোনো বিষয়ে কিছু বলেননি।

এদিকে শোবিজ অঙ্গনের অনেকেই জানিয়েছেন—গতবছর পপি বেশ জোরালোভাবে বলেছিলেন খুব শিগগির বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। এ-ও বলেছিলেন, বিয়ের জন্য পাত্র খোঁজা হচ্ছে। সৎ ও যোগ্য পাত্র পেলে এ বছরই বিয়ে করব।

‘জান খেয়েছো! জান ঘুমিয়েছো!’—এসব লিখে একই এসএমএস দশজন মেয়েকে যে ছেলে পাঠায়, অন্তত এমন ছেলেকে বিয়ে করতে চাই না। সৎ ও বিশ্বাসযোগ্য ছেলে পাওয়া খুব কঠিন। বিশ্বাসযোগ্য ছেলে না পেলে আগামী বিশ বছরেও বিয়ে করব না।

Related Articles

Back to top button