রণবীর তাকে চেনেন না, বিয়ের ২ বছর পর কী' বললেন দীপিকা

রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন একে অ'পরকে আট বছর ধরে চি;নলেও, তারা দু’জন দুজনের বিষয়ে সবকিছু জানেন না। আট বছরের স'ম্পর্ক এবং তারপর বিয়ে করেও একে অ'পরের কাছে অনেক;টাই অ'প;রিচিত এখনো পর্যন্ত। সেই কারণেই বিয়ের পর থেকে নিজেরা

নিজেদের বিভিন্ন দিক আবিষ্কার করছেন বলে জানান দীপিকা পাড়ুকোন।সম্প্রতি এক সংবাদ;মাধ্যমের সাক্ষা;তকারে হাজির হন দীপিকা পাড়ুকোন। সেখানে তিনি জানান, তাদের দুজ;নের সঙ্গে কোনো মিল নেই। দুজনেই পৃথক চিন্তাধা;রার মানুষ। ফলে এখনো পর্যন্ত রণবীর তার স'ম্পর্কে সবকিছু জানেন না। এমনকী', তিনিও রণ;বীরের স;ম্পর্কে এরমধ্যেই সবকিছু জেনে ফেলেছেন, এ কথা বলবেন না বলে স্পষ্ট জানান নায়িকা।

সুশান্ত সিং রাজ;পুতের মৃ;;র পর মা'দক মা;ম;লায় নাম জড়িয়ে পরে রিয়া চক্রবর্তীর। জে'লেবি অ'ভি;নেত্রীর গ্রে'ফতারির পর দীপিকা পাড়ুকোন, সারা আলি খান এবং রকুলপ্রীত সিং দের নামও উঠে আ;সতে শুরু করে মা'দক সেবনের অ;ভিযোগে। যার জেরে নার;কোটি;ক্স ক;ন্ট্রোল ব্যুরো;র পক্ষ থেকে দী;পিকাকে নোটিশ পাঠানো হয়। ওই সময় না;য়িকা গোয়ায় ছিলেন পরিচা;লাক শকুন বা;ত্রার সিনে;মা'র শুটিংয়ের জন্য।

এনসিবি (NCB) জিজ্ঞাসাবাদ করবে, ওই নোটিস পাওয়ার পরপরই দীপিকা তড়িঘড়ি গোয়া থেকে মুম্বাইতে ফেরেন। গোটা দেশের সংবাদমাধ্যম যখন দীপিকাকে নিয়ে জো'র;দার চর্চা শুরু করে, সেই সময় স্ত্রী'কে আঁকড়ে ধরে মুম্বা;ইতে ফেরেন রণবীর সিং। এমনকী', দীপিকা যেদিন এন;সিবির দফ;তরে ;জির হন, সেই সময় তার আশপাশে যাতে থাকা যায়, সেই আবে;দনও জা;নান রণবীর। যদিও রবীরের আ;বেদন নস্যাৎ করে দেয়া হয় এনসিবির পক্ষ থেকে।

Back to top button