জমিয়ে প্রেম করছেন নায়িকা নুসরাত, স্বামীও মজেছেন অন্য নারীতে!

জমিয়ে প্রেম করছেন কলকাতার নায়িকা নুসরাত জাহান। প্রেমিক ‘বোঝেনা সে বোঝেনা’ সিরিয়ালখ্যাত অভিনেতা যশ দাশগুপ্ত। এই প্রেমের সম্পর্কের জেরে ভাঙতে চলেছে নুসরাতের সংসার। সে গুঞ্জনও বেশ ভালোই ছড়িয়েছে কলকাতার সিনেমাপাড়ায়।

স্বামী নিখিল জৈনের সঙ্গে এক ফ্ল্যাটে থাকছেন না নুসরাত, এমন খবর নিজেই গণমাধ্যমে জানিয়েছিলেন নায়িকা। কারণটা ব্যক্তিগত বলেই দাবি করেছিলেন অভিনেত্রী-সাংসদ। এর নেপথ্যে তৃতীয় কোনো ব্যক্তির জড়িত থাকার সম্ভাবনা অবশ্য উড়িয়ে দিয়েছিলেন তিনি।

কিন্তু সাম্প্রতিক রাজস্থান সফরের পর থেকেই নুসরতের সঙ্গে যশের নাম জড়িয়ে নানা রটনা রটেছে। এমন পরিস্থিতিতে দুই তারকার ইনস্টাগ্রাম স্টোরি নিয়ে শুরু হল নতুন জল্পনা।

১৮ জানুয়ারি রাতে সুস্বাদু খাবারের ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছিলেন যশ। একই সময় সেই ছবি আবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন নুসরাত জাহান। শুধু তাই নয়, একটু ভাল করে লক্ষ্য করলেই দেখা যাবে, যশের স্টোরির স্ক্রিনশটই শেয়ার করেছেন নুসরাত। তাহলে কি একই রেস্তরাঁয় নৈশভোজে গিয়েছিলেন তারকা? অনেকেই তুলেছেন এই প্রশ্ন।

এর মধ্যেই আবার কুলগাছিতে একসঙ্গে শো করতে যাওয়ার পথে বিপদে পড়েন যশ ও নুসরাত। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে যশ জানান, পাঁচটি গাড়ি ছিল তাদের সঙ্গে। যাওয়ার পথে এক জায়গায় চা খেতে নামেন। সেখানেই দেখতে পান তার গাড়ির পিছনের কাচ ভাঙা। আরও তিনটি গাড়ি নানাভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। তার কিছুক্ষণ আগে আওয়াজ শুনতে পেয়েছিলেন বটে, কিন্তু কেউ গুরুত্ব দেননি। ঘটনায় কেউ আহত হননি বলেই খবর।

দুর্ঘটনার কথা বলতে গিয়েই একসঙ্গে শো করার প্রসঙ্গ ওঠে। সেই বিষয়ে অভিনেতা জানান, পরিকল্পনা করে একসঙ্গে শো করছেন না তারা। আয়োজকদের পক্ষ থেকে অফার এসেছিল। আর এমন অফার পেলে আবারও একসঙ্গে শো করবেন বলেই জানান যশ।

কলকাতার এক সংবাদ মাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে নুসরাত জানিয়েছিলেন, ‘SOS কলকাতা’র আগেও যশের সঙ্গে দু’টি সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। তখন বিয়েও হয়নি। বরং তখন তার কাছে ওপেন চান্স ছিল। ‘বাকিটা ব্যক্তিগত’ সেই সাক্ষাৎকারে জানিয়েছিলেন অভিনেত্রী তথা বসিরহাটের সাংসদ।

এমন পরিস্থিতিতেই আবার নুজহাত জাহান নামের এক তরুণীর সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন নিখিল জৈন। শোনা গেছে, পেশায় ডিজাইনার নুজহাত সম্পর্কে নুসরাতেরই বোন হন। নুসরাতের ইনস্টাগ্রাম স্টোরিতেও নুজহাতের ছবি রয়েছে। সেই ছবি নিয়েও শুরু হয়েছে জল্পনা। নেটিজেনরা মনে করছেন স্ত্রীর কাছে প্রতারিত হয়ে শালীর প্রেমে বিভোর হয়েছেন নিখিল।তবে প্রেম-পরকীয়া তাহলে একেবারে জমে ক্ষীর নুসরাতের সংসারে! ডিভোর্সের আনুষ্ঠানিক ঘোষণা হয়তো শিগগিরই আসতে চলেছে বলে মত নেটিজেনদের।

Related Articles

Back to top button