‘মা যেমন ছে'লেও তেমন’ কটাক্ষের শিকার শ্রাবন্তী ও তার ছে'লে

ভেঙে যাচ্ছে টলিউড অ'ভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির তৃতীয় সংসার। বেশ কিছুদিন ধরে এ নিয়ে চলছে নানা জল্পনা। এর মধ্যে প্রকাশ্যে এসেছে শ্রাবন্তীর পুত্র অ'ভিমন্যুর প্রে'মের স'ম্পর্ক।

অ'ভিমন্যু নিজেই তার ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে এ খবর জানান। দামিনি ঘোষ নামে একজন উঠতি মডেলের সঙ্গে স'ম্পর্কে রয়েছেন অ'ভিমন্যু। এদিকে দামিনি ঘোষকে নিয়ে রাজস্থানে বেড়াতে গিয়েছিলেন অ'ভিমন্যু। কোনোরকম রাখঢাক না করে ‘ট্রাভেল ডায়েরিজ’ থেকে প্রে'মিকার সঙ্গে তোলা ঘনিষ্ঠ একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি।

ক্যাপশনে লিখেন—‘আমা'র সাম্রাজের রানী।’ এতে দামিনি মন্তব্য করেন—‘জান।’। বিষয়টি নেটিজেনদের নজড়ে আসতেই শুরু হয় বিতর্ক। ছে'লের জন্য শ্রাবন্তীকে কটাক্ষ করতেও ছাড়েননি নেটিজেনরা। একজন লিখেছেন—‘মা-ছে'লে যে আর কত হাসাবে।’ আরেকজন লিখেছেন—‘নতুন স'ম্পর্কে জড়ানোর জন্য মা-ছে'লে একেবারে রেডি।

সিদমা নামে একজন মন্তব্য করেছেন—‘ফা'লতু ছে'লে। মা যেমন ছে'লেও তেমন।’ ট্রোলের হাত থেকে রক্ষা পাননি দামিনিও। তাকে ‘গোল্ড ডিগার’, ‘শাকচুন্নি’ বলে কটাক্ষের তীর ছুড়েছেন কেউ কেউ। সময়ের সঙ্গে ‘নোংরা’ মন্তব্য বাড়তে থাকে। পরে ইনস্টাগ্রাম থেকে ছবিটি পরিবর্তন করে অ'ভিমন্যু তার নিজের একটি ছবি পোস্ট করেন।

২০০৩ সালে প্রথম পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান অ'ভিমন্যু। পরবর্তীতে রাজীবের সঙ্গে ছাড়াছাড়ি হয় তার। এরপর অ'ভিমন্যু মায়ের কাছেই বড় হয়েছেন। ছে'লের সঙ্গে শ্রাবন্তীর বন্ধুত্বপূর্ণ স'ম্পর্ক। ছে'লের স'ম্পর্কের কথা জানার পর শ্রাবন্তী বলেন—‘আমি জানি মে'য়েটি ঝিনুকের (অ'ভিমন্যু) বান্ধবী। এই বয়সে তো এ রকম হবেই।’

Back to top button