এবার সংসা;র ভা;ঙছে নায়িকা তানহা মৌমাছির!

সি;নে;মাপাড়া;র পরি;চিত মুখ তানহা মৌমাছি। একাধিক সিনে;মায় অ;ভিনয় করেছেন তিনি। পাশাপাশি মিউজি;ক ভি;ডিওতে ম;ডেল হয়েছেন এ নায়ি;কা। বেশ; কয়েকদিন ধরে তার বি;চ্ছে;দের গু;ঞ্জন শোনা যা;চ্ছে সিনে;পা;ড়ায়।

সংসার, বিচ্ছেদ প্রস;ঙ্গে মুখ খুলেছেন এ নায়িকা।সংসার জীব;ন কেমন কাটছে? এমন প্র;শ্নের উত্তরে তিনি বলেন, ‘সংসা;র জীব;নটা ভা;লোই ছিল, মানে খুবই ভা;লো ছিল। কিন্তু এক দুই ব;ছর ধরে খুব একটা ভা;লো চলছে না আসলে। খুব বেশি ভা;লো চ;লছে না এর মানে এই না যে মিডিয়া নিয়ে কোনো সম;স্যা।

তার কোনো একটা প্রবে;লেম আমি নিজেই ফেইস করছিলাম। এই বিষয় নিয়ে আমি অনেস্ট থাকতে পছ;ন্দ করি, আমা'র সাথে কেউ মি;থ্যা কথা বললে আমি বিষ;য়টা নিতে পারি না। বিভিন্ন বিষয় স্বামী স্ত্রী'র মাঝে হয়, এই বি;ষয়গু;লো আমা;দের মাঝে একটু বেশি হচ্ছিল।

পাঁচ ছয় মাস আলা;দা থা;কছেন উল্লেখ করে তানহা মৌমাছি আরও বলেন, ‘সবার জীবনেই স;মস্যা থাকে;ই কিন্তু আ;মা'র বিয়ে;তো একটাই, এমন না যে আ;মা'র চার পাঁচ;টা বিয়ে হয়েছে। আমা'র যদি ডি;ভো;র্সও হয়ে যায় তা;হলেও আমি সারা জীবন একাই থাকতে চাই।

আমা'র আরেক;টা বিয়ে করতে হবে এমন লাইফ আমি লিড কর;তে চাই না। ওকে ভো;লার জন্য আমি সব;কিছু বাদ দিয়ে কাজ করতে চাই, যাতে আমি নি;জেকে ব্যস্ত রেখে পরিপূ;র্ণ মানুষ হি;সেবে পরিচয় দিতে চাই যাতে আট দশ জ;নের ম;তো কা'ন্না;কাটি করে মা;রা যাও;য়ার ম;তো হ;তাশা;য় না পড়ি।

বি;চ্ছে;দ কি হয়েই যাচ্ছে? জান;তে চাইলে তিনি বলেন, ‘ডি;ভো;র্স হয়ে গেলে অব;শ্যই জা;নাব, তবে হয়ে যাও;য়ার সম্ভা;বনা বেশি, কারণ আ;মি চাই না আ;মা'র জী;বনে কোন ঝা;মে;লা থাকুক।

আর ঝা;মেলা করতেও চাই না। আমি খুব হতা;শাগ্র;স্ত ছি;লাম, কাজ করতে পা;রছিলাম না, বিষ;য়;গুলো আমা;র জন্য ভীষণ খা'রাপ ছিল। বিয়ে যেমন হ;য়েছে সবা;ই জানে, তেমনি ডি;ভো;র্স হলেও সবা;ই জানবে।

Back to top button